×

জাতীয়

কিশোরগঞ্জে শিশু ধর্ষণ, গ্রেফতার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মে ২০১৯, ০৮:০৮ পিএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে কাওসার (১৪) ও ফেরদৌস (১৬) নামে দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ মে) দুপুরে গ্রেফতারকৃত দু’জনকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এর আগে, সোমবার (২০ মে) রাতে উপজেলার চণ্ডিপাশা ইউনিয়নের ষাইটকাহন গ্রামের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার কাওসার উপজেলার ষাইটকাহন গ্রামের রেনু মিয়ার ছেলে এবং ফেরদৌস একই গ্রামের সেলিম মিয়ার ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, রোববার (১৯মে) রাত সাড়ে ৮টার দিকে বাড়ির সামনের একটি দোকানে বিস্কুট কিনতে যাওয়ার সময় শিশুটিকে ফেরদৌস এবং কাওসার কৌশলে ফেরদৌসদের বাড়িতে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি চিৎকার শুরু করলে ফেরদৌসের চাচাতো ভাই শাহিনসহ আশপাশের কয়েকজন লোক এগিয়ে আসেন। এসময় ফেরদৌস ও কাওসার শিশুটিকে ঘরের বাইরে বের করে দিয়ে উভয়ে দৌড়ে পালিয়ে যান।

এ ঘটনায় সোমবার (২০ মে) রাতে ওই শিশুর মা বাদী হয়ে দু’জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইনে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান জানান, দায়েরকৃত মামলায় অভিযুক্ত দুই কিশোরকে গ্রেফতার করে মঙ্গলবার (২১ মে) দুপুরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App