বাগডুম ডটকমে মূল্য ছাড়

আগের সংবাদ

হজযাত্রীদের টিকেট বিক্রি শুরু করল বিমান

পরের সংবাদ

প্রিয়শপে ঈদ আয়োজন

ডটনেট ডেস্ক :

প্রকাশিত হয়েছে: মে ২০, ২০১৯ , ৩:০০ অপরাহ্ণ

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম প্রিয়শপ ডটকম আয়োজন করেছে মাসব্যাপী ‘ঈদ শপিং ফেস্টিভ্যাল’। ফেস্টিভ্যাল উপলক্ষ্যে বিভিন্ন পণ্যে ছাড়, ক্যাশব্যাক, অফার, কম্বো, ভ্যালু প্যাক থাকার পাশাপাশি ৫০০ টাকার অধিক পণ্য কিনলে সারাদেশে ফ্রি ডেলিভারি সুবিধা। পুরো রমজান মাস জুড়ে চলবে এই শপিং ফেস্টিভ্যাল। প্রিয়শপ ডটকম থেকে কেনাকাটায় বিকাশে পেমেন্টে মিলবে ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা। ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), ব্র্যাক ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেডে এবং ইউপে গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট।
প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দকে গ্রাহকরা যেন আরো উপভোগ করতে পারে সে লক্ষ্যে প্রিয়শপ ঈদ শপিং ফেস্টিভ্যালের আয়োজন করেছে। পৃথিবীর যে কোনো প্রান্ত থেকে পছন্দের পণ্যটি ঘরে বসেই অর্ডার করতে পারবেন গ্রাহকরা। ৫০০ টাকার অধিক পণ্য কিনলে সারাদেশে মিলবে ফ্রি ডেলিভারির সুবিধা।
এ ছাড়াও, বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপের অফিসিয়াল জার্সি মিলছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম প্রিয়শপ ডটকমে। অফিসিয়াল জার্সির মূল্য ১ হাজার ১৫০ টাকা। রয়েছে বাচ্চাদের জন্য বিশেষ জার্সি মূল্য ৮৭৫ টাকা। প্রিয়শপ থেকে ঘরে বসেই কেনা যাবে জার্সি।