হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা সাবধান

আগের সংবাদ

ডিপ ফ্রাইড আইসক্রিম

পরের সংবাদ

ক্রিসপি চিকেন এন্ড চিজ

প্রকাশিত: মে ১৯, ২০১৯ , ২:২২ অপরাহ্ণ আপডেট: মে ১৯, ২০১৯ , ২:২২ অপরাহ্ণ

উপকরণঃ বোনলেস চিকেন পিস ২টা, মোজ্জারেল্লা চিজ ২০০ গ্রাম, রসুন কুচি ৪টা, লবন প্রয়োজন মত, গোলমরিচ গুড়ো ১/৪চা চামচ, ধনেপাতা কুচি ১ টেবিল চামচ, লেবুর রস ২চা চামচ, ডিম ১টা, টমেটো কেচাপ ১ টেবিল চামচ, ব্রেড ক্রামস ১ কাপ।

প্রস্তুত প্রনালি ঃ প্রথমে চিকেন এবং চিজ গুলোকে ১/২ ইঞ্চি কিউব করে করে কেটে নিতে হবে। চিকেন কিউব গুলোতে রসুন কুচি,লবন, গোলমরিচ গুড়ো, ধনেপাতা, কুচি, লেবুর রস, ডিম, টমেটো কেচাপ দিয়ে মেরিনেট করে রাখতে হবে ১ ঘণ্টা। এখন একটা টুথপিক নিয়ে ১টা চিকেন কিউব তারপর একটা চিজ কিউব তারপর আবার চিকেন কিউব দিয়ে সাজিয়ে নিতে হবে। আবার ওই চিকেনের মিশ্রণে ডুবিয়ে ব্রেড ক্রামসে দিয়ে ভালভাবে হাত দিয়ে চেপে চেপে ব্রেড ক্রামস লাগিয়ে নিতে হবে। ফ্রিজে ৩০ মিনিট রেখে দিতে হবে। ফ্রিজ থেকে বার করে গরম তেলে হাল্কা ব্রাউন হওয়া পর্যন্ত অল্প কিছুক্ষন ভাজতে হবে। অত:পর ভাজা শেষে সস এর সাথে গরম গরম পরিবেশন করতে হবে।

রেসিপিটি পাঠিয়েছেন রন্ধনশিল্পী কামরুন্নেসা মুনা।

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য ভোরের কাগজ লাইভ কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়