নিলামে অ্যাপল-১ কম্পিউটার

আগের সংবাদ

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা সাবধান

পরের সংবাদ

ঈদে বাড়ি ফিরুন ইজিয়ারে

প্রকাশিত: মে ১৯, ২০১৯ , ২:১৫ অপরাহ্ণ আপডেট: মে ১৯, ২০১৯ , ২:১৫ অপরাহ্ণ

টিকিট কাটার নেই ঝামেলা। যেতে হবে না কাউন্টারে কাউন্টারে। টিকিট কেনার পর আবার বাসের সিট নিয়ে অনেক সমস্যা। দেশের প্রথম আন্তঃজেলা রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ইজিয়ার (ঊুুুৎ) অ্যাপে ঈদযাত্রায় বাড়ি ফিরতে দিচ্ছে সহজ সমাধান। ইজিয়ার অ্যাপে সহজেই পাওয়া যাবে ভ্রমণের জন্য সেডান, নোয়াহ কিংবা হাই-এস গাড়ি। ঢাকা থেকে দেশের যে কোনো স্থানে যেতে ব্যবহার করা যাবে এ সেবা।
এ ছাড়াও, ঈদে ইজিয়ার অ্যাপ ব্যবহার করে বাড়িতে যারা যাবেন তাদের জন্য রয়েছে বিশেষ অফার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইজিয়ারের সঙ্গে ভ্রমণের সুন্দর মূহুর্তগুলো শেয়ার করে জিতে নিতে পারেন আকর্ষণীয় রাইড ব্যাক অফার।
এ অফারে পাওয়া যাবে রাইড ব্যাক সুবিধা। যা ব্যবহার করে আবার বাড়ি থেকে ফিরে আসা যাবে বিনামূল্যে। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে ফেসবুক পেজে: facebook.com/ezzyrbd
আন্তঃজেলা রাইড শেয়ারিং সেবা দেয়ার পাশাপাশি ইজিয়ার দিচ্ছে ঢাকার ভেতর এবং ঢাকা থেকে দেশের যে কোনো স্থানে জরুরি অ্যাম্বুলেন্স সেবা। ইজিয়ার অ্যাপে অ্যাম্বুলেন্স আইকনে ক্লিক করে পাওয়া যাবে জরুরি সেবাটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়