সীতাকুণ্ডে শিপ ব্রেকিং ইয়ার্ডে অগ্নিকাণ্ডে নিহত ১, আহত ৫

আগের সংবাদ

আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সহজ জয়

পরের সংবাদ

বগুড়ায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে ভাই-বোন নিহত

প্রকাশিত হয়েছে: মে ১৫, ২০১৯ , ১১:১২ অপরাহ্ণ | আপডেট: মে ১৫, ২০১৯, ১১:১২ অপরাহ্ণ

Avatar

বগুড়ার শেরপুর উপজেলায় একটি আঞ্চলিক সড়কে পণ্যবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভাই-বোন নিহত হয়েছেন। আজ বুধবার ইফতারের ঠিক আগ মুহূর্তে উপজেলার শেরপুর-নন্দীগ্রাম আঞ্চলিক সড়কের কেল্লাপোশী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের সেকেলমারিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে গোলাম রাব্বী (১৮) ও মেয়ে মরিয়ম খাতুন (১৬)।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, শেরপুর উপজেলা শহর থেকে মোটরসাইকেল যোগে ভাই-বোন নন্দীগ্রাম উপজেলার নিজ বাড়িতে যাচ্ছিলেন। ভাই মোটরসাইকেল চালাচ্ছিলেন। পথিমধ্যে ওই স্থানে পৌঁছালে বিপরীতমুখি একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। তিনি আরও জানান, বাড়িতে গিয়ে ইফতার করার জন্য হয়তো দ্রুত মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন তারা।

শেরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে চালকের নাম পরিচয় জানাতে পারেননি তিনি। এছাড়া নিহত দুজন সম্পর্কে ভাই-বোন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।