বিশ্বকাপে দুর্নীতি দমন কর্মকর্তা

আগের সংবাদ

ইরানের সাথে যুদ্ধ চায় না আমেরিকা : মাইক পম্পেও

পরের সংবাদ

টাকা পরিশোধ করে আদালতের আদেশ বাস্তবায়ন করুন

প্রকাশিত হয়েছে: মে ১৫, ২০১৯ , ৪:১৪ অপরাহ্ণ | আপডেট: মে ১৫, ২০১৯, ৭:৩১ অপরাহ্ণ

Avatar

গ্রীনলাইন পরিবহনের বাসচাপায় পা হারানো প্রাইভেটকারচালক রাসেল সরকারকে ক্ষতিপূরণের টাকা পরিশোধ না করায় অসন্তোষ প্রকাশ করেছেন হাইকোর্ট। এ সময় আদালত পরিববহন কর্তৃপক্ষকে উদ্দেশে বলেন, টাকা পরিশোধ করতেই হবে। ক্ষতিপূরণের টাকা না দিলে কি করতে হয় আমরা জানি।

আদালত আইনজীবীকে উদ্দেশ্য করে বলেন, টাকা না দিয়েই সময় চাচ্ছেন, তা কি হয়?

আদালত আবারও বলেন, আপনাদের ব্যবসা কি বন্ধ আছে? আমরা কি রিসিভার নিয়োগ দেব? ঈদের ছুটির আগেই ১৮, ১৯ মের মধ্যে কিছু টাকা পরিশোধ করে আদালতের আদেশ বাস্তবায়ন করুন। আমরা আপনাদের সমস্যা বিবেচনা করছি। অন্যথায় কী করতে হয় তা আমরা জানি।

ক্ষতিপূরণের টাকা পরিশোধে গ্রীনলাইন পরিবহনের আইনজীবী সময় আবেদন করলে বুধবার হাইকোর্টের বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কেএম কামরুল কাদেরের বেঞ্চ এ সব কথা বলেন।

এ বিষয়ে পরবর্তী আদেশের জন্য আগামী ২২ মে দিন ধার্য করেন আদালত। আজ রিটের পক্ষে ছিলেন আইনজীবী শামসুল হক রেজা। গ্রীনলাইন পরিবহনের পক্ষে শুনানি করেন আইনজীবী মো. ওজিউল্লাহ।

এর আগে গত ১০ এপ্রিল রাসেল সরকারকে আদালতের মাধ্যমে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেন গ্রীনলাইন কর্তৃপক্ষ। এ ছাড়া চিকিৎসার জন্য আরও ৩ লাখ টাকা দেয়। অবশিষ্ট ৪৫ লাখ টাকা পরিশোধ করতে এক মাস সময় দেন আদালত।