ধামরাইয়ে ট্রাক উল্টে পথচারী নিহত

আগের সংবাদ

বিশ্বকাপে রান উৎসব!

পরের সংবাদ

আক্ষেপ নেই ক্লপের

প্রকাশিত হয়েছে: মে ১৪, ২০১৯ , ১১:৪৭ পূর্বাহ্ণ | আপডেট: মে ১৪, ২০১৯, ১১:৪৭ পূর্বাহ্ণ

Avatar

এবারের ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের লড়াইটা হয়েছে মূলত দুটি দলের মধ্যে। দলগুলো হলো- লিভারপুল ও ম্যানসিটি। শেষ পর্যন্ত এই লড়াইয়ে জয় হয়েছে সিটিজেনদের। ৩৮ ম্যাচে ৯৮ পয়েন্ট নিয়ে শিরোপা জিতেছে তারা। আর ম্যানসিটির চেয়ে মাত্র ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে থেকে মৌসুম শেষ করতে হয়েছে লিভারপুলকে। মাত্র ১ পয়েন্ট পিছিয়ে থাকার কারণে শিরোপা হাতছাড়া হওয়ায় কিছুটা হতাশ অলরেডদের কোচ জার্গেন ক্লপ। তবে হতাশ হলেও কোনো আক্ষেপ নেই তার মনে।
মৌসুমের শেষ ম্যাচ খেলার পর জার্গেন ক্লপ জানান, ম্যানসিটি শিরোপা জিতেছে। আর আমরা রানার্সআপ হয়েছি। দুদলের মধ্যে মাত্র ১ পয়েন্টের ব্যবধান আছে। আমরা নিজেদের সামর্থ্যরে সবটুকু দিয়ে চেষ্টা করেছি। কিন্তু শেষ পর্যন্ত শিরোপা জিততে পারিনি। এটা হতাশার। তবে আমার কোনো আক্ষেপ নেই। ম্যানসিটিকে অভিনন্দন। যোগ্য দল হিসেবেই তারা টানা দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তুলেছে।
জার্গেন ক্লপ আরো বলেন, আমরা নতুন ইতিহাস লিখতে চেয়েছিলাম। কিন্তু পারিনি। সামনে আমাদের আরেকটি গুরুত্বপূর্ণ ম্যাচ আছে। আমি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের কথা বলছি। আমরা এখন এই ম্যাচটির দিকেই মনোযোগ দিতে চাই।
উল্লেখ্য, আগামী ১ জুন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরের ফাইনালে টটেনহ্যামের মুখোমুখি হবে লিভারপুল।

বিষয়: