×

জাতীয়

নারীকে গুলি করে হত্যার ৫ ঘণ্টার মধ্যে 'বন্দুকযুদ্ধে' খুনি নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০১৯, ০৭:২৫ পিএম

নারীকে গুলি করে হত্যার ৫ ঘণ্টার মধ্যে 'বন্দুকযুদ্ধে' খুনি নিহত

সিসিটিভি ফুটেজে পিস্তল হাতে সন্দেহভাজন খুনি শাহ আলম/ ছবি: সংগৃহীত

চট্টগ্রাম মহানগরের বাকলিয়া থানা এলাকায় ঘরে ঢুকে দুর্বৃত্তরা এক নারীকে গুলি করে হত্যা করেছে। এরপর মাত্র পাঁচ ঘণ্টার মাথায় সন্দেহভাজন খুনি শাহ আলম ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

দুর্বৃত্তের গুলিতে নিহত নারীর নাম বুবলী আক্তার (২৮)। তার স্বামীর নাম আকরাম হোসেন। তিনি মহানগরীর বাকলিয়া থানা এলাকায় বজ্রঘোনা মদিনা মসজিদের পাশের একটি বাড়িতে থাকতেন।

গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় ঘরে ঢুকে গুলি করে তাকে হত্যা করে। এ ঘটনার পাঁচ ঘণ্টার মাথায় ভোর রাত সাড়ে ৩টায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন বুবলীর সন্দেহভাজন খুনি শাহ আলম।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আবদুর রউফ এসব তথ্য নিশ্চিত করেছেন।

শাহ মো. আবদুর রউফ বলেন, ‘বন্দুকযুদ্ধে বাকলিয়া থানার ওসিসহ পুলিশের চার সদস্য আহত হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।’

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, শাহ আলম নামে এলাকার এক সন্ত্রাসীর সঙ্গে হাছান নামে এক যুবকের বিরোধ চলছিল। এর জের ধরে হাছানকে খুঁজতে শাহ আলম রাতে হাছানের খালার বাসায় হানা দেয়। এ সময় হাছানকে না পেয়ে খালাতো ভাই রুবেলকে গুলি করার চেষ্টা করলে রুবেলের বড় বোন বুবলি আক্তার বাধা দেয়। এতে সন্ত্রাসী শাহ আলম বুবলিকে গুলি করে। রক্তাক্ত অবস্থায় বুবলীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, বুবলী আক্তার কিছু দিন আগে শশুরবাড়ি থেকে বাকলিয়ার বাবার বাসায় বেড়াতে আসেন।

ওসি আরও জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা হলেন- নুরুল আলম ও নবী। ঘটনার পরপরই তাদের চান্দগাঁও থানার বরিশাল বাজার এলাকা থেকে আটক করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App