×

জাতীয়

স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০১৯, ০৯:২০ পিএম

রংপুরের মিঠাপুকুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে রায়হান মিয়া (২৭) নামে এক যুবকের আত্মহত্যার অভিযোগ ওঠেছে।

আজ শুক্রবার (১০ মে) সকালে উপজেলার বৈরাতী এলাকায় এ ঘটনা ঘটে। রায়হান উপজেলার ১৬ নম্বর মির্জাপুর ইউনিয়নের পুঁঠিমারী এলাকার জোব্বার মিয়ার ছেলে।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রায়হান পেশায় একজন দিনমজুরের পাশাপাশি ঢাকায় পোশাক শ্রমিকের কাজ করতেন। ২০১৪ সালে ঢাকায় একই গ্রামের ইউনুস আলীর মেয়ে রুমি বেগমকে বিয়ে করেন তিনি। বিয়ের পর থেকে মোহরানার টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না।

এছাড়া রায়হানের পরিবারও এ বিয়েতে নাখোশ ছিল। ফলে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। এমন অবস্থায় বিয়ের চার বছর পর নতুনভাবে রেজিস্টার করে দেনমোহর তিন লাখ টাকা নির্ধারণ করা হয়েছিল।

বৃহস্পতিবার (৯ মে) রাতে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে শুক্রবার (১০ মে) ভোরে বাড়ির পাশে আমগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রায়হান। পরে প্রতিবেশিরা গাছে তার মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।

ওসি জাফর আলী বিশ্বাস জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হচ্ছে। সুরতহালের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছেন রায়হান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App