পতাকা গায়ে জড়িয়ে ফের বিতর্কে রাখি!

আগের সংবাদ

পাড়া সংস্কৃতি ফেরাতে হবে

পরের সংবাদ

অভিনেত্রী তমা খানের আত্মহত্যা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ৯, ২০১৯ , ৮:১১ অপরাহ্ণ

চলচ্চিত্র নির্মাতা শামীম আহমেদ রনির সাবেক স্ত্রী-অভিনেত্রী তমা খান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাতে রাজধানীর আদাবরে নিজ বাসা থেকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আদাবর থানার এসআই আছাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আদাবর ১২ নম্বর রোডের একটি বাসা থেকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থা থেকে নামিয়ে তমার স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশের একটি টিমকে তদন্তের জন্য ঘটনাস্থলে পাঠানো হয়।

পুলিশ বলছে, তমার আত্মহত্যা কারণ জানা যায়নি। পরিবারের স্বজনদের কথা থেকে ধারণা করা হচ্ছে- অধিক হতাশার জন্যই এই আত্মহত্যা।

মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি পোস্ট দেন তমা। এর মধ্যে একটিতে লেখা রয়েছে- মরিলে কান্দিস না আমার দায়! এতে সাবেক স্বামীর সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি।

নিহতের স্বজনরা জানান, প্রায় ৭ থেকে ৮ বছর আগে শামীম আহমেদের সঙ্গে ইতির বিয়ে হয়। অনেক দিন ধরে তাদের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিলো না। তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। তার হতাশার কারণ ছিল ডিভোর্স।

২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা রনিকে ভালোবেসে বিয়ে করেছিলেন তমা খান। রনির সঙ্গে তমার ডিভোর্সের খবর জানা যায় ২০১৭ সালে। গণমাধ্যমের কাছে তমা নিজেই জানান এ খবর।

বিষয়: