থ্যালাসেমিয়া রোগীর সংখ্যা বাড়ছে : নেই আক্রান্তের সঠিক পরিসংখ্যান

আগের সংবাদ

ভারত যাচ্ছেন সাবিনা

পরের সংবাদ

মেক্সিকো সীমান্তে উড়োজাহাজ বিধ্বস্তে নিহত ১৩

প্রকাশিত: মে ৭, ২০১৯ , ১:১৭ অপরাহ্ণ আপডেট: মে ৭, ২০১৯ , ১:১৭ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে ব্যক্তিগত উড়োজাহাজ বিধ্বস্তে একই পরিবারের কয়েকজন সদস্যসহ মোট ১৩ জন মারা গেছে। যুক্তরাষ্ট্রের লাস ভেগাস ও মেক্সিকোর নুয়েবো লিয়ন শহরের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রবিবার বিকেলে লাস ভেগাস থেকে উড্ডয়নের পর যেকোন সময় বিমানটি দুর্ঘটনায় পতিত হয় বলে জানিয়েছে কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

মেক্সিকোর কোয়াহুইলা স্টেট সরকারের বিবৃতিতে বলা হয়, ওকাম্পোর উত্তরাঞ্চলে একটি দূরবর্তী পাহাড়ি অধ্যুষিত এলাকায় প্লেনটির ধ্বংসাবশেষ পাওয়া গেছে।

দেশটির স্থানীয় টেলিভিশনে প্রচারিত ছবিতে দেখা যায়, প্লেনটির ধ্বংসবশেষ চুর্ণ হয়ে আশপাশে ছড়িয়ে রয়েছে। কর্তৃপক্ষ বলছে, দুর্ঘটনার সময় তিনজন ক্রু সদস্য এবং ১০ জন যাত্রী ছিল। দুর্ঘটনায় প্লেনে থাকা ১৩জনই নিহত হয়েছেন।

মেক্সিকান সংবাদমাধ্যম বলছে, নিহতরা লাস ভেগাসে গত শনিবার (০৪ মে) অনুষ্ঠিত মেক্সিকো ও যুক্তরাষ্ট্রের দুই কুস্তিগীরের মধ্যে প্রতিযোগিতা দেখতে গিয়েছিলেন। তবে নিহতরা কোন দেশের নাগরিক তা এখনও নির্দিষ্ট করে জানা যায়নি।
তবে নিহততের বয়স ১৯ থেকে ৫৭ বছরের মধ্যে বলে জানানো হয়েছে খবরে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়