মেক্সিকো সীমান্তে উড়োজাহাজ বিধ্বস্তে নিহত ১৩

আগের সংবাদ

মনিকায় মুগ্ধ ফিফা

পরের সংবাদ

ভারত যাচ্ছেন সাবিনা

প্রকাশিত: মে ৭, ২০১৯ , ১:২০ অপরাহ্ণ আপডেট: মে ৭, ২০১৯ , ১:২০ অপরাহ্ণ

বাংলাদেশের নারী ফুটবলার সাবিনা খাতুন ভিসা না পাওয়ায় চায়নিজ তাইপের লিগ খেলতে যেতে পারেননি। এমনকি তাইপে লিগ খেলার আশায় ভারতের সাবেক ক্লাব সিথু এফসির প্রস্তাবও ছেড়ে দিয়েছিলেন। তবে দুই কূল হারিয়ে অবশেষে সুসংবাদ পেয়েছেন সাবিনা। বিদেশি কোটায় তাকে দলে পেতে চায় ইন্ডিয়ান উইমেন্স লিগের বড় ক্লাব গকুলাম কেরালা এফসি। ক্লাবটির সঙ্গে সাবিনার চুক্তি হয়েছে এক মাসের। গকুলাম কেরালা ক্লাবের হয়ে সেখানকার লিগে খেলতে গতকাল সন্ধ্যায় ভারতের বিমানে উঠছেন এই স্টাইকার। ভারতীয় লিগে খেলার আমন্ত্রণ পাওয়ার পর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।
১২টি দল নিয়ে ইন্ডিয়া উইমেন্স লিগের চ‚ড়ান্ত পর্ব ৫ মে থেকে শুরু হয়েছে পাঞ্জাবের লুধিয়ানার গুরুনানক স্টেডিয়ামে। চলবে ২২ মে পর্যন্ত। দুই গ্রুপে ভাগ হয়ে খেলছে দলগুলো। সাবিনার ক্লাব গকুলাম কেরালা এফসি খেলছে ‘এ’ গ্রুপে। এবারের লিগে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে শক্তিশালী দল গড়েছে তারা। ইতোমধ্যে দলটি তাদের প্রথম ম্যাচ খেলেও ফেলেছে। উদ্বোধনী দিনে ৫-০ গোলে রাইজিং স্টুডেন্টস ক্লাবকে হারিয়ে উড়ন্ত সূচনা করেছে কেরালা এফসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়