×

বিনোদন

নিজের বায়োপিকের পরিচালক নিজেই!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০১৯, ০৮:৩০ পিএম

নিজের বায়োপিকের পরিচালক নিজেই!

‘গ্যাংস্টার’‌ ছবি দিয়ে ২০০৬ সালে বলিউড সিনেমায় অভিষেক হয় কঙ্গনা রানাউতের। সেই হিসেবে প্রায় ১২ বছরের অভিনয় জীবন। তবে এরই মধ্যে পেয়ে গেছেন তিনটি জাতীয় পুরস্কার। ২০০৮ সালে ‘‌ফ্যাশন’‌ ছবির জন্য শ্রেষ্ঠ সহ-অভিনেত্রী, ২০১৪ সালে ‘‌কুইন’‌ ছবির জন্য সেরা অভিনেত্রী এবং ২০১৬ সোলে ‘‌তনু ওয়েডস মনু রিটার্নস’‌ এর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার।

‘মণিকর্ণিকা:‌ দ্য কুইন অফ ঝাঁসি’‌তে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি তার পরিচালনাও করেছেন তিনি। আর তারপরেই ঘোষণা করে দিয়েছেন এবার নিজের বায়োপিকটি তিনি নিজেই পরিচালনা করতে চান।

প্রথমত, এই বয়সেই জীবনী ছবি তৈরি করার কথা প্রকাশ এবং সেই ছবির পরিচালনাতে তিনি নিজেই—এই দুই কারণে যথারীতি তোলপাড় বলিউড সিনেমা মহলে।

কঙ্গনা জানিয়ে দিয়েছেন, নিজের বায়োপিক নিজেই পরিচালনা করার খবরটা গুজব নয়। তিনি নিজেই পরিচালনা করবেন এই বায়োপিক।

সম্প্রতি কঙ্গনা জানিয়েছেন, ‘‌নিজের বায়োপিক নিজেই পরিচালনা করতে চাই। কারণ, সাধারণত বায়োপিক মানেই যার জীবনী ছবি তাকে অনাবশ্যক বড় করে দেখানো হয়। তার কোনও দোষই দেখা হয় না। আমি সে রকম বায়োপিক চাই না। আমি নিজে আমার দোষ-‌গুণ জানি। সেই হিসেবেই লেখা শুরু হয়েছে চিত্রনাট্য। গুণটা যেমন তেমনি দোষটাও প্রকাশ করতে আমি কার্পণ্য করব না।’‌

তিনি আরও জানান, তার জীবনের অনেক গুরুত্বপূর্ণ ঘটনা আসবে এই বায়োপিকে। নিজের কথা পরিষ্কার করেই বলতে চান কঙ্গনা। কোনও রাখঢাক সেখানে করবেন না। তাহলে কি আবার একটা বিতর্কের সম্ভাবনা?‌ শোনা যাচ্ছে এই বছরের শেষের দিকেই শুটিং শুরু হবে এই বায়োপিকের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App