ইতিহাস গড়তে প্রস্তুত মৌসুমীরা

আগের সংবাদ

শুরুর আগেই আম্পায়ার বাদ

পরের সংবাদ

আদর্শ মা শারাপোভা!

প্রকাশিত হয়েছে: মে ৩, ২০১৯ , ৪:১৯ অপরাহ্ণ | আপডেট: মে ৩, ২০১৯, ৪:১৯ অপরাহ্ণ

Avatar

খেলোয়াড় জীবনে সফল যুক্তরাষ্ট্রে বসবাসকারী রুশ টেনিস তারকা মারিয়া শারাপোভা এবার সফল হতে চান ব্যক্তিগত জীবনে। একজন আদর্শ মা ও গৃহিণী হতে চান সাবেক এই নাম্বার ওয়ান ও অলিম্পিক পদক জয়ী তারকা। সম্প্রতি এই তথ্য উঠে এসেছে টেনিস ওয়ার্ল্ড ইউএসএতে। তাকে জিজ্ঞেস করা হয়েছিল আগামী বিশ বছরের মধ্যে তিনি নিজেকে কোথায় দেখতে চান। তিনি উত্তরে বলেছিলেন আগামী বিশ বছরের মধ্যে তিনি একজন সফল মা ও গৃহিণী হতে চান। এ ছাড়াও তিনি তার খেলা চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
তিনি তার প্রশ্নের জবাবে আরও বলেন, সময় আপনাকে কোথায় নিয়ে যাবে তা সময়ই বলে দেবে, এটিই হচ্ছে এর বিশেষত্ব। তিনি বলেন, একবার তার বাবা তাকে বলেছিল মানুষ যখন কোনো কিছু পরিকল্পনা করেন ঈশ্বর তখন হাসেন। তাই তিনি ভবিষ্যৎ নিয়ে তত একটা ভাবতে চান না।
এই রুশ তারকা তার জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো স্লোভেনিয়ান বাস্কেটবল তারকা সাসা বুজাকিক। বুজাকিকের সঙ্গে ২ বছরের সম্পর্কের ছেদ ঘটলে তিনি সম্পর্কে জড়ান সতীর্থ টেনিস খেলোয়াড় দিমিত্রভের সঙ্গে, যেটি ২০১৫ সাল পর্যন্ত স্থায়িত্ব ছিল। সতীর্থ খেলোয়াড় রজার ফেদেরার ও রাফায়েল নাদাল যেখানে পরিবারের সঙ্গে ছুটির দিনে নৌকাবাইচ উপভোগ করেন, যেখানে উল্টো শারাপোভা তিনি ভালোবাসেন বিচে ঘুরতে। তাকে প্রায়ই তার ছেলে বন্ধুদের সঙ্গে সমুদ্রের তীরে বেড়াতে দেখা যেত।