×

জাতীয়

কালীগঞ্জে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০১৯, ১০:৫৫ পিএম

গাজীপুরের কালীগঞ্জে গাঁজা ব্যবসায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাসুদ রানা কুটু (২৮) নামে পুলিশের এক সোর্সকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আজ বুধবার সন্ধ্যায় দিকে উপজেলার দক্ষিণ ভাদার্ত্তী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডে জড়িত ইউনুস মিয়া (২৪) উপজেলার দড়িসোম গ্রামের আওয়াল হোসেনের ছেলে।

নিহত মাসুদ ভাদার্ত্তী গ্রামের মতিউর রহমানের ছেলে। মাসুদ কালীগঞ্জ থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করত। এ ছাড়াও সে ব্যাটারি চালিত অটোরিকশার চালক ছিল। তবে স্থানীয়দের কাছে নিহত মাসুদ রানা কুটু পুলিশের সোর্স হিসেবে পরিচিত ছিল।

নিহতের ভাই মাসুম জানান, বুধবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে দক্ষিণ ভাদার্ত্তী ব্রিজ এলাকায় মাসুদ রানা কুটুকে ধারাল ছুরি দিয়ে কুপিয়ে আহত করে ইউনুস। আহতাবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় দত্ত জানান, সন্ধ্যায় সাড়ের সাতটার দিকে নিহত মাসুদ মিয়াকে মৃত অবস্থায় হাসপাতাল আনা হয়। তার বুকের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের পাঁচটি চিহ্ন রয়েছে।

কালীগঞ্জ থানার কর্তব্যরত অফিসার সহকারী উপ-পরিদর্শক সজিবুল হাসান খান সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর হত্যাকাণ্ডে জড়িত ইউনুস মিয়াকে এলাকাবাসী ধরে পুলিশে সোপর্দ করেছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত মাসুদ রানা কুটু পুলিশের সোর্স হিসেবে কাজ করত কি না এ বিষয়ে কিছু জানা নেই বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App