×

জাতীয়

নীলফামারীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৪৮

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০১৯, ০৮:২৫ পিএম

ওরশ শরীফ থেকে ফিরে যাওয়ার পথে যাত্রীবাহী বাস উল্টে ৪৮ জন মুসল্লি আহত হয়েছেন। আজ রোববার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার রংপুর সড়কের রনচন্ডির ধরেয়ার বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আহতরা জানায়, নীলফামারীর ডোমার উপজেলার খাটুরিয়া গ্রামে অবস্থিত চিশতিয়া নক্সাবন্দী আলিয়া দরবার শরীফের বার্ষিক ওরশ শনিবার দুপুরে শুরু হয়ে রোববার দুপুরে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়। তারা কুড়িগ্রাম থেকে এই ওরশে অংশ নিতে এসেছিলেন। ওরশ শেষে তারা রির্জাভ বাসে (কুড়িগ্রাম জ- ০৫-০০১৭) করে কুড়িগ্রাম ফিরে যাচ্ছিলেন। পথে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রংপুর সড়কের রনচন্ডির ধরেয়ার বাজার সংলগ্ন এলাকায় বাসের সামনের ডানদিকের চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে বাসটি সড়কের ধারে একটি পুকুরে উল্টে পড়ে। প্রত্যক্ষদর্শী মুশফিকুর রহমান জানান, এ অবস্থা দেখে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিয়ে স্থানীয় লোকজন নিয়ে বাসের ভেতরে থাকা যাত্রীদের উদ্ধারের চেষ্টা করা হয়। এর মধ্যে ফায়ার সার্ভিস এসে যাওয়ায় আহত ৪৮ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়িসহ বিভিন্ন পিকআপ, ইজিবাইকে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ রেদোয়ানুল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আহতদের মধ্যে ৯ জনের অবস্থা আশঙ্কাজনক।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App