×

জাতীয়

সূবর্ণচরে অন্তসত্তা গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০১৯, ১০:২৭ পিএম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর আমানউল্লাহ ইউনিয়নে দিপু রানী মজুমদার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহতের স্বামী শ্যামল মজুমদার পলাতক রয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার স্বপন মার্কেট এলাকার রাখাল মজুমদারের বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত দিপু রানী মজুমদার চট্টগ্রামের সন্দ্বীপের কালাপানি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সিফাত মজুমদারের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চার মাস আগে সুবর্ণচর উপজেলার স্বপন মার্কেট এলাকার রাখাল মজুমদারের ছেলে গাড়িচালক শ্যামল মজুমদারের সঙ্গে বিয়ে হয় দিপু রানীর। বৃহস্পতিবার বিকেলে বাড়ির লোকজন পরনের কাপড় দিয়ে ঘরের আড়ার সঙ্গে দিপুর ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে জানায়।

নিহতের ভাই শিমুল মজুমদার অভিযোগ করে জানান, বিয়ের চার মাস পার হলেও তার বোনকে তাদের বাড়িতে নিতে চাইলে বিভিন্ন অজুহাত যেতে দেয়া হত না। বিয়ের সময় শ্যামলের পরিবারকে ৮০ হাজার টাকা ও একটি স্টিলের আলমারি যৌতুক দেয়া হয়। কিন্তু এরপরও বিভিন্ন সময় শ্যামল ও তার বাবা-মা আরও টাকার জন্য দিপুকে মারধর করতো। এসব বিষয় নিয়ে আগামী ৩০ এপ্রিল পারিবারিকভাবে বসার কথা ছিল। কিন্তু তার আগেই তারা দিপুকে শারীরিক নির্যাতন করে হত্যা করেছে।

নিহত দিপুর শ্বশুর রাখাল মজুমদার হত্যার অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা তার পরিবারের কাছে কখনও যৌতুক দাবি করিনি। বিয়ের সময় ধর্মীয় রীতি অনুযায়ী কিছু লেনদেন হয়। আর আমার ছেলের সঙ্গে দিপুর কখনও বাগবিতণ্ডা হতেও দেখিনি।

চরজব্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App