×

জাতীয়

শেরপুরে কৃষককে গুলি করে হত্যা করল ইউপি চেয়ারম্যান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০১৯, ০৯:২৫ পিএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কুত্তামারা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে ইদ্রিস আলী (২৬) নামের এক কৃষককে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করেছে হাবিবুর রহমান নামের এক ইউপি চেয়ারম্যান।

হাবিবুর রহমান যোগানিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবং ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এ সময় রুবেল মিয়া (২২) নামের আরও একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত ইদ্রিস আলী ওই গ্রামের ফজলুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যোগানিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমানের সঙ্গে স্থানীয় ইদ্রিস আলী ও ছোরহাব আলীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ওই বিরোধপূর্ণ জমির দখল নিয়ে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এক পর্যায়ে ইদ্রিস আলীর বাড়িতে ঢুকে তাকে লক্ষ্য করে পিস্তল দিয়ে গুলি ছোড়ে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান। এতে গুলিবিদ্ধ ইদ্রিসকে স্থানীয়রা নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয়।

নালিতাবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানকে গ্রেফতারে পুলিশ আভিযানে নেমেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App