নুসরাত হত্যা : ফের ৩ দিনের রিমান্ডে শামীম

আগের সংবাদ

নুসরাত হত্যা মামলার বিচার দ্রুত নিষ্পত্তি : আইনমন্ত্রী

পরের সংবাদ

রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি এখন আরো গ্রাহকবন্ধব

প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৫, ২০১৯ , ৪:৫৩ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ২৫, ২০১৯, ৪:৫৩ অপরাহ্ণ

Avatar
ইমার্জিং মার্কেটস প্রপার্টি গ্রুপ (ইএমপিজি)–এর অঙ্গসংস্থা বিপ্রপার্টি ডটকম বাংলাদেশে যাত্রা করে ২০১৬ সালে এবং কোম্পানিটির ওয়েবসাইটে ভাড়া ও বিক্রি করার জন্য বর্তমানে ২৫ হাজারেও বেশি প্রপার্টির তথ্য দেয়া আছে। তবে
চলতি বছরের প্রথম দিকে লামুদি বাংলাদেশকে অধিগ্রহণ করে দেশের অন্যতম শীর্ষ রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। ফলে গ্রাহকরা লামুদি ডটকম-এ ভিজিট করলে এখন থেকে স্বয়ংক্রিয়ভাবে বিপ্রপার্টি ডটকম-এর ওয়েবসাইটে চলে যাবেন। বিপ্রপার্টি ডটকম মূলত দেশের রিয়েল এস্টেট খাতের সব  পক্ষের চাহিদা পূরণ করতেই বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করছে।
বাংলাদেশে লামুদি ডটকম-এর গ্রাহকরা এখন থেকে বিপ্রপার্টি ডটকম-এ বাছাই করা বিভিন্ন লিস্টিং দেখতে পারবেন, যা বিপ্রপার্টি ডটকম-এর কঠোর আইনি যাচাই প্রক্রিয়ার মাধ্যমে চূড়ান্ত করা হয়েছে। এর ফলে প্রপার্টির মালিক ও ক্রেতাদের মধ্যে সুসম্পর্ক বাড়বে। বিপ্রপার্টি ডটকম-এ প্রদর্শিত সব প্রপার্টির দাম, বাজার মূল্য এবং মালিক ও ক্রেতাদের মতামত নিয়ে নির্ধারিত। এছাড়া বিপ্রপার্টির কাছ থেকে সার্ভিস নিতে আগ্রহী ক্রেতা বা বিক্রেতা ও বাড়ির মালিক বা ভাড়াটিয়াদের আইনি সমস্যা সমাধানে বিনামূল্যে পরামর্শ দেবে প্রতিষ্ঠানটি। পাশাপাশি পাওয়া যাবে আর্থিক পরামর্শও।
অন্যদিকে, নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে এবং বিপ্রপার্টি ডটকম সব ধরনের গ্রাহকদের পরামর্শ দিতে লাইফস্টাইল ও নিরাপত্তা বিশেষজ্ঞদের নিয়োগ দিয়েছে।
বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা মার্ক নসওয়ার্দি বলেন, ‘বিপ্রপার্টি ডটকম-এর মাধ্যমে গ্রাহকরা এখন যেসব সুবিধা পাবেন আগে লামুদি ডটকম-এ সেসব সুবিধা ছিল না। এছাড়া বাংলাদেশের আর কোনো কোম্পানিও এসব সুবিধা দেয় না। গ্রাহকরা কি ধরনের প্রপার্টি কিনতে চান সে বিষয়ে সিদ্ধান্ত নিতে তাদের সহায়তা করি আমরা। তাছাড়া ক্রেতা বা বিক্রেতা ও বাড়ির মালিক বা ভাড়াটিয়া যেই হোক না কেন সবাইকে পূর্ণাঙ্গ সেবা দিতে আমরা কঠোর পরিশ্রম করি।’
আরও জানতে ভিজিট করুন: www.bproperty.com