×

জাতীয়

সাভারে মদ খাওয়া নিয়ে সংঘর্ষে এইচএসসি পরীক্ষার্থী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০১৯, ১০:০৭ পিএম

সাভারে মদ খাওয়াকে কেন্দ্র করে দু'গ্রুপের সংঘর্ষে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম নাইম হাসান। সে দক্ষিণ রাজাশন এলাকার মনির হোসেনের ছেলে ও সাভার ট্রাস্ট কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিল।

আজ বুধবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে দক্ষিণ রাজাশন এলাকায় মদ খাওয়াকে কেন্দ্র করে শাকিল গ্রুপ ও মিলন গ্রুপের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষে লেগে যায়। এ সময় শাকিল গ্রুপের কিশোরেরা মিলন গ্রুপের নাইম হাসানকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শাকিলকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে নাইম মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত হৃদয় নামে একজনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাভার মডেল থানার এসআই মোফাজ্জল হোসেন বলেন, মদ খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সময় ছুরিকাঘাতে নাইমের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নাইমের বাবা মামলা দায়ের কললে মিলন, শাকিল ও হৃদয়সহ চার জনকে আটক করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App