×

জাতীয়

লালমনিরহাটে ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০১৯, ০৭:৫২ পিএম

লালমনিরহাটের আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মান্নানের চৌপতি এলাকা থেকে রেজ্জাকুল ইসলাম (৩৪) নামে এক যুবকের মরদেহ ধানক্ষেত থেকে উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ। নিহত রেজ্জাকুল ইসলাম আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মান্নানের চৌপতি এলাকার মৃত শামসুল হকের ছেলে। ব্যক্তিগত জীবনে রেজ্জাকুল ইসলাম বিবাহিত বলে জানা গেছে।

নিহতের পরিবারিক সুত্র ও পুলিশ জানায়, রেজ্জাকুল ইসলাম সোমবার (২২-এপ্রিল) সন্ধ্যায় বের হয়ে রাতে আর বাড়িতে ফিরে আসেননি। পরিবারের লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির দক্ষিণ পাশের একটি ধানক্ষেতে রেজ্জাকুলের মরদেহ পড়ে থাকতে দেখে সকাল সাড়ে ৯টায় আদিতমারী থানা পুলিশকে খবর দেয়। পরে আদিতমারী থানার ওসি মাসুদ রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় নিহতের বাড়ির ১০০ গজ দক্ষিণের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। হত্যার কারণ এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে তাকে শ্বাসরোধে হত্যা করার পর মরদেহ ধানক্ষেতে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। আদিতমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) মাসুদ রানা এসব বিষয় নিশ্চিত করেছেন।

মঙ্গলবার দুপুর ১২টায় ঘটনাস্থল থেকে ওসি মাসুদ রানা বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App