সিরাজগঞ্জের রায়গঞ্জে কার্ভাড ভ্যান চাপায় পথচারি নিহত

আগের সংবাদ

১০ বছরে বিনিয়োগ আয়ে সর্বনিম্ন প্রবৃদ্ধি

পরের সংবাদ

সরিষাবাড়ীতে জীবন দিয়ে ইফটিজিংয়ের প্রতিবাদ করলো ছোয়া

প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৩, ২০১৯ , ৪:৫৭ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ২৩, ২০১৯, ৪:৫৭ অপরাহ্ণ

Avatar

জামালপুরের সরিষাবাড়ীতে বখাটেদের ইফটিজিং সইতে না পেরে ছোয়া সাহা নামের এক ৭ম শ্রেনীর ছাত্রী ফাসিতে ঝুলে আত্মহত্যা করেছে। সোমবার রাতে উপজেলার সাইঞ্চারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ছোয়া উপজেলার সাইঞ্চারপাড় গ্রামের নারায়ন সাহার মেয়ে ।
পারিবারিক সুত্রে জানা যায়, ছোয়া সাহা সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী। প্রতিদিন স্কুল ও কোচিং যেতে আসতে বিভিন্ন ভাবে উৎতক্ত করতো মূলবাড়ী গ্রামের মতি তালুকদারের পুত্র তামিম ও তার বন্ধুরা। এ নিয়ে একাধিক বার তামিমকে বলা হলেও কোন লাভ হয়নি। বরং তামিম ও তার বন্ধুরা রাস্তা ঘাটে আরও বেশি করে বিরক্ত করতে শুরু করে। গতকাল সোমবার সন্ধায় ছোয়া প্রাইভেট থেকে বাড়ী ফেরার সময় বখাটে তামিম ও তার বন্ধুরা তাকে অকর্থ্য ভাষায় গালাগালি করতে করতে তার বাড়ী পর্যন্ত চলে আসে। এই লজ্জা সইতে না পেরে রাতেই ঘরের ভেতর সিলিং ফ্যানের সাথে ফাসিতে ঝুলে আত্মহত্যা করে।
এ বিষয়ে সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ওয়াজেদা পারভিন বলেন, আমরা ছোয়ার উৎতক্তকারীদের বিচার চাই। এজন্য আমরা স্কুলের পক্ষ থেকে আজ (বুধবার) সকালে মানববন্ধন করবো ও বখাটেদের গ্রেপ্তারের দাবিতে উপজেলা নিবার্হী অফিসারের কাছে স্বারকলিপি দেয়া হবে।
এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জমাজেদুর রহমান বলেন, এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে ও তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।