×

জাতীয়

২৬ এপ্রিল এক্সিলেন্স বাংলাদেশের ‘ক্যারিয়ার ইন মার্কেটিং’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ এপ্রিল ২০১৯, ০৮:০৭ পিএম

২৬ এপ্রিল এক্সিলেন্স বাংলাদেশের ‘ক্যারিয়ার ইন মার্কেটিং’

এক্সিলেন্স বাংলাদেশের ক্যারিয়ার ইন মার্কেটিং

এক্সিলেন্স বাংলাদেশ শিক্ষার্থীদের পড়াশোনার সেক্টর সম্পর্কে জানানোর জন্য বিভিন্ন আয়োজন করে থাকে। এবার ‘আখতার গ্রুপ নিবেদিত ক্যারিয়ার ইন মার্কেটিং’ শিরোনামে একটি অনুষ্ঠানের আয়োজন করেছে।

আগামী ২৬ এপ্রিল রাজধানীর ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ ভবনে এটি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন আখতার গ্রুপের এজিএম (ব্রান্ড অ্যান্ড মার্কেটিং) আশরাফুল ইনসান ইভান, লিডসাসের সিইও সাদিক আল সরকার, সিম্ফনি মোবাইলের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এমএ হানিফ, রবি আজিয়াটা লিমিটেডের জিএম (এসএমই) মোহাম্মদ মনিরুল ইসলাম, টিম গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর তৌফিকুর রহমান, ডেইলি স্টারের হেড অব মার্কেটিং তাজদীন হাসান, শোকেইস ম্যাগাজিনের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ও ফিয়েরোর ফাউন্ডার এবং সিইও সৈয়দ ইয়াসির আলম, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের ব্রান্ড-মার্কেটিং স্টান্ডিং কমিটির চেয়ারম্যান সাঈদ রহমান, ড্যানিশ ফুড লিমিটেডের জিএম (ব্রান্ড) মোশাররফ হোসেন ভূঁইয়া, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সিনিয়র ব্রান্ড ম্যানেজার-ক্যাটাগরি হেড সাজ্জাদ হোসাইন রনি, নগদের হেড অব ব্রান্ড মার্কেটিং মনসুরুল আজিজ, অ্যাসিস্ট ম্যানেজমেন্ট কনসাল্টিংয়ের সিইও কায়সার হামিদ এবং সেলস অ্যাম্বাসেডর বাংলাদেশের সহপ্রতিষ্ঠাতা আকবর হোসাইন খান।

অনুষ্ঠানটির সহযোগিতায় রয়েছে শোকেইস ম্যাগাজিন, ডেল্টা এবং ফিয়েরো। লজিস্টিকস পার্টনার হিসেবে থাকবে লিডসাস। স্ট্রাটেজিক পার্টনার থাকবে সেলস অ্যাম্বাসেডর বাংলাদেশ। ব্রান্ডিং পার্টনার হিসেবে থাকবে টিম পিআর। মিডিয়া পার্টনার হিসেবে থাকবে জাগোনিউজ২৪.কম।

আয়োজনটি সব বিভাগের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত। রেজিস্ট্রেশন ফি ৩০০ টাকা। সেক্ষেত্রে আপনাকে বিকাশ করতে হবে ০১৬৮৮৭৯৯৮২৯ (ব্যক্তিগত) ও ০১৭৭৫৮৭২৬৭৫ (ব্যক্তিগত) নম্বরে। বিকাশ করার পর ফোন করে নিশ্চিত করতে হবে আপনার শেষ ডিজিট। মেসেজ করে আপনার নাম, বিশ্ববিদ্যালয় কিংবা প্রতিষ্ঠানের নাম, ফোন নম্বর পাঠাবেন। ফিরতি মেসেজে কনফারমেশন দেয়া হবে।

আয়োজনে দুপুরের খাবার, বিকালের নাশতা, সেশন কিটস, সনদ ও প্রবেশপত্র দেয়া হবে। যে কোনো তথ্যের জন্য কল করুন ০১৮২৪০২৪৭৪৪ নম্বরে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App