×

জাতীয়

যেকোনো পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী সজাগ: স্বরাষ্ট্রমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০১৯, ০৮:৫১ পিএম

যেকোনো পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী সজাগ: স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লার চান্দিনা থানা কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন কালে স্বরাষ্ট্রমন্ত্রী।

যেকোনো পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের নিরাপত্তা বাহিনী সজাগ রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। রোববার (২১ এপ্রিল) বিকেলে কুমিল্লার চান্দিনা থানা কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলার মতো ঘটনায় বাংলাদেশের জনগণ সবসময় ধিক্কার দেয়। জনগণ এ ধরনের হিংসাত্মক ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডে বিশ্বাস করে না বলেও মন্তব্য করেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এদেশের জনগণ অত্যন্ত ভাতৃপ্রতীম। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার একটি দেশ। এখানে কোনো গির্জা, মসজিদ, মন্দিরে হামলার মতো কোনো ঘটনা ঘটুক আমরা কেউ চাই না।

এ সময় মন্ত্রী প্রায় সাড়ে ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত চারতলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকশী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম জাকারিয়া, পৌর মেয়র মফিজুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী এর আগে দুপুর আড়াইটায় হেলিকপ্টারে করে চান্দিনা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে পৌঁছান। বিকেলে তিনি চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ‘জঙ্গি ও মাদকবিরোধী’ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App