আইএস জঙ্গিদের সঙ্গে সংঘর্ষ: ৫০ সিরীয় সেনা নিহত

আগের সংবাদ

শিগগিরই ৭ হাজার ডাক্তার নিয়োগ: জাহিদ মালেক

পরের সংবাদ

বাংলাদেশে স্পোর্টস ব্র্যান্ড পুমা

প্রকাশিত হয়েছে: এপ্রিল ২১, ২০১৯ , ৫:২৭ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ২১, ২০১৯, ৫:২৭ অপরাহ্ণ

Avatar

দেশের বাজারে প্রথম ফ্ল্যাগশিপ স্টোর নিয়ে যাত্রা শুরু করল বিশ্বখ্যাত স্পোর্টস ব্র্যান্ড পুমা। বনানীর ১১ নম্বর রোডে ২ হাজার ২০০ বর্গফুট আয়তনের স্টোরে দৌড়ানো, প্রশিক্ষণ, ফুটবল ও অন্য খেলাধুলা সম্পর্কিত সব ধরনের পণ্যই পাওয়া যাবে একই ছাদের নিচে। দক্ষিণ-পূর্ব এশিয়ার বৃহত্তম শোরুমগুলোর একটি এটি। এ ছাড়াও, অন্য দেশে পুমা স্টোরে যেসব পণ্য রয়েছে, তার সবই পাওয়া যাবে এ স্টোরটিতে। এর মধ্যে রয়েছে ফুটওয়্যার, পোশাক ও অ্যাকসেসরিজ।

স্পোর্টস টি-শার্ট, স্পোর্টস ব্যাগ থেকে শুরু করে ব্যাগপ্যাক, রানিং শু, ওয়াকিং শু সবই আছে স্টোরটিতে। পুমার দেয়া তথ্য অনুসারে স্পোর্টস, টিমস্পোর্টস, স্পোর্টসস্টাইল এবং রানিং, ট্রেনিং ও ফিটনেস (আরটিএফ) লাইনআপের অধীনে থাকা পুমার সব পণ্যই মিলবে এখানে।
বর্তমানে পুমার এ স্টোরে যেসব পণ্য রয়েছে তার সবই বিভিন্ন দেশ মূলত জার্মানি, চীন, হংকং, ভিয়েতনাম প্রভৃতি থেকে আমদানি করা হচ্ছে। ফলে এসব পণ্যের ক্ষেত্রে আন্তর্জাতিক মানের নিশ্চয়তা রয়েছে।

উল্লেখ্য, জার্মানভিত্তিক এই স্পোর্টস ব্র্যান্ডটি বাংলাদেশে এনেছে স্থানীয় ব্যবসায়িক গোষ্ঠী ডিবিএল গ্রুপ। পুমার সব ধরনের পণ্যই মূলত অ্যাকটিভ লাইফস্টাইলে অভ্যস্ত গ্রাহকদের কথা মাথায় রেখে ডিজাইন ও বাজারজাত করা হয়। বাংলাদেশের স্টোরটিও এর ব্যতিক্রম নয়। ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমএ জব্বার তেমনটিই জানালেন। আন্তর্জাতিক ব্র্যান্ড পুমার পণ্য মূল্য বিষয়ে জব্বার জানান, যেহেতু এটি একটি আন্তর্জাতিক ব্র্যান্ড, তাই দামের ক্ষেত্রেও অন্য দেশের সঙ্গে ভারসাম্য বজায় রাখা হবে। পাশের দেশ ভারতের সঙ্গে যদি আমি তুলনা করি, তাহলে দামের খুব বেশি তারতম্য এখানে হবে না।

ফ্যাশন প্রতিবেদক

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা