দায়িত্ব নিয়ে প্রথম ম্যাচেই রাজস্থানকে জেতালেন স্মিথ

আগের সংবাদ

রেলের অ্যাপ আসছে ২৮ এপ্রিল

পরের সংবাদ

হায়দরাবাদের বাবুর্চি সাকিব!

প্রকাশিত হয়েছে: এপ্রিল ২০, ২০১৯ , ১০:০০ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ২০, ২০১৯, ১০:০০ অপরাহ্ণ

Avatar

আইপিএলে এবার মাঠেই নামা হচ্ছে না সাকিবের। প্রথম ম্যাচ খেলার পর টানা ৭ ম্যাচ রয়েছেন বেঞ্চেই। তাই বলে যে একেবারেই অলস সময় কাটাচ্ছেন তা অবশ্য নয়।

শুক্রবার সাকিবদের ম্যাচ ছিল না। এই সুযোগ কাজে লাগিয়ে সানরাইজার্স হায়দরাবাদের সব খেলোয়াড় একযোগে হয়ে গেলেন বাবুর্চি! কাল্পনিক নয় বাস্তবেই ঘটে এমন ঘটনা। অরেঞ্জ আর্মিরা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেছে। সেখানে দেখা যায়, বাংলাদেশের সেরা তারকা বাবুর্চির টুপি পড়ে রান্না করছেন।

দলের একঘেয়েমিতা দূর করতে অভিনব পন্থা বেছে নেন কোচ টম মুডি। মাস্টার ‘শেফ সানরাইজার্স হায়দরাবাদের’ নামে একটি রান্নার প্রতিযোগিতা আয়োজন করেন তিনি।

ফলে হায়দ্রাবাদের সব ক্রিকেটার একযোগে হয়ে যান বাবুর্চি। এতে ক্রিকেটাররা কিছু প্রশান্তি পাবেন বলে বিশ্বাস করেন হায়দ্রাবাদের কোচ। এবারের আসরে এখন পর্যন্ত ৮টি ম্যাচে মাত্র ৪টি জয় পেয়েছে অরেঞ্জ আর্মি। ফলে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে বর্তমান রানার্স আপরা।

বিশ্বকাপ ও ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে জাতীয় দলের অনুশীলন ক্যাম্পকে সামনে রেখে কয়েক দিনের মধ্যেই দেশে ফিরবেন সাকিব। তার আগে আইপিএল সতীর্থদের সঙ্গে উপভোগ করছেন সময়টুকু।