মেহেরপুরে গলায় বিস্কুট আটকে শিশুর মৃত্যু

আগের সংবাদ

মানবপাচারের ঘটনা অনেক কমে এসেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

এক যুগে যুগল জীবন তাদের

প্রকাশিত হয়েছে: এপ্রিল ২০, ২০১৯ , ৭:৪৬ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ২০, ২০১৯, ৮:০২ অপরাহ্ণ

Avatar

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের যুগল জীবনের এক যুগ পূর্ণ হলো আজ। ২০০৭ সালের ২০ এপ্রিল দুই তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

সংক্ষিপ্ত সময়ের প্রেমের পর রাজকীয় আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন ঐশ্বরিয়া ও অভিষেক। মুম্বাইয়ে অভি ও অ্যাশের বিয়ের আয়োজন ছিল বলিপাড়ার অন্যতম অভিজাত। বি-টাউনের সবার কাছে সেই আয়োজন স্মরণীয়। সেই বন্ধনের পর ১২ বছর অতিক্রান্ত হলো।

ঐশ্বরিয়া ও অভিষেকের ঘর আলো করে আছে কন্যাসন্তান আরাধ্যা বচ্চন। বিয়ের যুগপূর্তি উপলক্ষে ঐশ্বরিয়া, অভিষেক ও আরাধ্যা গেছেন মালদ্বীপে। সেখানেই বিশেষ দিনটি উদযাপন করছেন তাঁরা।

শুক্রবার গভীর রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্ত্রী ঐশ্বরিয়ার একটি দারুণ ছবি পোস্ট করেছেন অভিষেক বচ্চন। মনে হচ্ছে, এই ছবিটি অভিষেকই তুলেছেন।

ক্যাপশনে অভিষেক লিখেছেন, ‘মধু ও চাঁদ।’ মধুচন্দ্রিমার কথাই স্মরণ করালেন ছোট বচ্চন। কন্যা আরাধ্যাকে নিয়ে নিয়ামা দ্বীপে দারুণ সময় উপভোগ করছেন অভিষেক ও ঐশ্বরিয়া।

ঐশ্বরিয়া রাই বচ্চন একটি প্রকল্পে চুক্তি সেরেছেন, কিন্তু সেই সিনেমা সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তাঁকে সর্বশেষ ‘ফান্নে খান’ সিনেমায় দেখা গেছে। এতে আরো ছিলেন অনিল কাপুর ও রাজকুমার রাও। সূত্র: ইন্ডিয়া টিভি।