কুর্দি বিদ্রোহীদের সঙ্গে সংঘর্ষ, তুরস্কের ৪ সৈন্য নিহত

আগের সংবাদ

খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার: দুলু

পরের সংবাদ

আজ শীর্ষে ওঠার লড়াইয়ে ব্যাটিংয়ে মুম্বাই

প্রকাশিত হয়েছে: এপ্রিল ২০, ২০১৯ , ৬:০১ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ২০, ২০১৯, ৬:০১ অপরাহ্ণ

Avatar

পয়েন্ট টেবিলে অবস্থান এখন দুই নম্বরে। ৯ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট। জয়পুরের সাওয়াই মানসিং স্টেডিয়ামে আজ যদি স্বাগতিক রাজস্থান রয়্যালসকে হারাতে পারে রোহিত শর্মার দল, তাহলে ধোনির চেন্নাই সুপার কিংসকে পেছনে ফেলে শীর্ষে উঠে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স।

অন্যদিকে রাজস্থান রয়্যালস রয়েছে একেবারে তলানীতে। ৮ ম্যাচে ২ ম্যাচে জিতেছে কেবল তারা। পয়েন্ট ৮। অবস্থান আট দলের মধ্যে সপ্তম স্থানে। এমন পরিস্থিতিতে জয়পুরে মুখোমুখি দুই দল এবং এই ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান রয়্যালস। ব্যাটিংয়ের জন্য আমন্ত্রণ জানিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে।

আরও একটি জয়ের জন্য আজকের ম্যাচে তিন পরিবর্তন এনেছে রাজস্থান রয়্যালস। দলে ফেরানো হয়েছে স্টিভেন স্মিথ, বেন স্টোকস এবং রায়ান পারাগকে। বাদ দেয়া হয়েছে জস বাটলার, ইশা সোধি এবং রাহুল ত্রিপাথিকে। এক পরিবর্তন আনা হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স দলে। জয়ন্ত যাদবের পরিবর্তে নেয়া হয়েছে মায়াঙ্ক মারকান্দেকে।

রাজস্থান রয়্যালসঃ
আজিঙ্কা রাহানে, সাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), স্টিভেন স্মিথ (অধিনায়ক), অ্যাস্টন টার্নার, বেন স্টোকস, রায়ান পারাগ, জোফরা আরচার, স্টুয়ার্ট বিনি, স্রেয়াশ গোপাল, জয়দেব উনাড়কট, ধাওয়াল কুলকার্নি।

মুম্বাই ইন্ডিয়ান্সঃ
রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), বেন কাটিং, সুর্যকুমার যাদব, ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, রাহুল চাহার, মায়াঙ্ক মারকান্দে, জসপ্রিত বুমরাহ, লাসিথ মালিঙ্গা।