×

জাতীয়

চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯, ১০:১৬ পিএম

নগরীর একটি বাসা থেকে দিলোয়ারা বেগম মুক্তা (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। যৌতুকের জন্য পরিকল্পিতভাবে মুক্তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

আজ শুক্রবার দুপুরে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন করিমগঞ্জ চাইলতাতলী বোর্ড অফিস সংলগ্ন এলাকা থেকে মুক্তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মুক্তার স্বামী সাইফুল ইসলামকে (৪০) আটক করেছে পুলিশ।

বায়েজিদ বোস্তামী থানার ওসি আতাউর রহমান খন্দকার বলেন, এই ঘটনায় গতকাল সন্ধ্যায় নিহতের পিতা হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার একমাত্র আসামি সাইফুল ইসলামকে আটক করেছে। ওসি বলেন, শ্বশুর বাড়ির লোকজন বলছে ওই নারী আত্মহত্যা করেছে। কিন্তু তার পরিবারের দাবি, এটি পরিকল্পিত হত্যা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে হত্যা না আত্মহত্যা। মুক্তা নগরীর মুরাদপুর এলাকার শহীদ জানে আলম সড়কের বাসিন্দা মো. আমিরের মেয়ে। স্বামী সাইফুল একটি বায়িং হাউসে ইন্সপেক্টর পদে কর্মরত।

মুক্তার বাবা মো. আমির বলেন, ব্যবসার জন্য ৫ লাখ টাকা ও মোবাইল ফোন দাবি করে আসছিল সাইফুল। গত ১৬ এপ্রিল তার ছেলে আবুধাবি থেকে ফিরে সাইফুলকে একটি মোবাইলও দেয়। তিনি বলেন, বৃহস্পতিবার রাত ৯টায় মুক্তা ফোন করে জানায়, ৫ লাখ টাকার জন্য তাকে মারধর করছে সাইফুল। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় সাইফুলের ভাই জব্বার ফোন করে জানায়, মুক্তার মরদেহ ঝুলে রয়েছে। মুক্তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে নিহতের ছোট ভাই সোহেল বলেন, তার বোনের স্বামী ও পরিবারের সদস্যরা মিলে তার বোনকে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App