×

জাতীয়

কোম্পানীগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯, ০৭:৪২ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়ন থেকে শারমিন আক্তার রিতু (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর ওই গৃহবধূর স্বামী পালিয়ে গেলেও তার শ্বশুর আবুল কালাম (৪৪) ও শাশুড়ি আরাধনীকে (৪০) আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত রিতু চরফকিরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আদর্শনগর গ্রামের মোশারফ হোসেন বাহাদুরের স্ত্রী।

স্থানীয়রা জানায়, ২০১৭ সালে চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের ফখরুল ইসলাম সবুজের মেয়ে শারমিন আক্তার রিতুর সঙ্গে একই ইউনিয়নের আদর্শ গ্রামের আবুল কালামের ছেলে ওমান প্রবাসী মোশারফ হোসেন বাহাদুরের বিয়ে হয়।

নিহতের মা তৈয়বের নেছা অভিযোগ করে জানান, বিয়ের পর থেকে রিতু শ্বশুর বাড়ির পক্ষ থেকে যৌতুকের দাবিতে তার মেয়েকে চাপ দেওয়া হয়। তাদের প্রস্তাবে রিতু রাজি না হওয়ায় তাকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করা হতো। সামাজিকভাবে এর প্রতিকার চেয়েও কোনো সমাধান পাওয়া যায়নি।

শুক্রবার তারা রিতুকে হত্যার করে হাসপাতালে রেখে পালিয়ে গেছে বলে অভিযোগ করেন তৈয়বের নেছা।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে শ্বশুর ও শাশুড়িকে আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App