‌‘বিমান হামলায় পাকিস্তানের কেউ নিহত হয়নি’

আগের সংবাদ

বহুপাক্ষিক বাণিজ্য ব্যবস্থা কার্যকরে জাতিসংঘে বাংলাদেশের ৬ সুপারিশ

পরের সংবাদ

আইপিএল

ধারাভাষ্য দিতে ভারতে হাবিবুল বাশার

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৯, ২০১৯ , ১০:৩৯ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১৯, ২০১৯, ১০:৩৯ অপরাহ্ণ

Avatar

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জমজমাট লড়াই চলছে। যে টুর্নামেন্টটি আসলে ক্রিকেটারদের মিলনমেলা। খেলোয়াড় হিসেবে মাঠে আলো ছড়াচ্ছেন বিশ্বের বড় বড় ক্রিকেটাররা। আর কোচ, উপদেষ্টা আর ধারাভাষ্যকার হয়ে মাঠের বাইরে আলো ছড়াচ্ছেন কিংবদন্তি অনেক তারকা।

এই আইপিএলের সুবাদে ভারতে দেখা যাচ্ছে রিকি পন্টিং, ব্রেন্ডন ম্যাককালাম, মাহেলা জয়াবর্ধনে, কুমার সাঙ্গাকারা, অ্যাডাম গিলক্রিস্টের মতো বড় মাপের সাবেক ক্রিকেটারদের। তারা ইংরেজিতে ধারাভাষ্য দিচ্ছেন স্টার স্পোর্টসের হয়ে।

একইভাবে বাংলা ভাষাভাষিদের জন্য বাংলা ধারাভাষ্যের ব্যবস্থা রেখেছে স্টার জলসা মুভিজ। যেখানে ধারাভাষ্যকক্ষে এর আগেই দেখা গেছে বাংলাদেশের জনপ্রিয় ধারাভাষ্যকার আতাহার আলী খানকে। এবার নতুন আরেকটি নাম যোগ হলো এই তালিকায়।

স্টার জলসা মুভিজের আমন্ত্রণে আজ সকালে কলকাতা গেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন। তিনিও আইপিএলে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন।

যদিও এবার মাঠে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব তেমন নেই। একমাত্র সাকিব আল হাসান সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে গিয়েছিলেন। একটি ম্যাচ খেলার পর তিনি একাদশের বাইরে। বিশ্বকাপ ক্যাম্পে যোগ দিতে সাকিবের দেশে ফেরার কথা। তাই আইপিএলের এবারের আসরে আগ্রহ অনেকটাই কমে গেছে টাইগার ভক্ত সমর্থকদের।