×

বিনোদন

জামিন পেলেন হিরো আলম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯, ০৯:২২ পিএম

শ্বশুর সাইফুল ইসলামের দায়ের করা মামলায় জামিন পেয়েছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার এ আদেশ দেন। স্ত্রী সাদিয়া আক্তার সুমির সঙ্গে হিরো আলমের আপস হয়েছে এবং তিনি সংসার করতে চান এমন সমঝোতার পরই এই আদেশ আসে।

এরপর বাদী সাইফুল ইসলাম জামাই হিরো আলমের বিরুদ্ধে তার দায়ের করা মামলা তুলে নেয়ার কথা জানালে বিচারক জামিন মঞ্জুর করেন বলে জানিয়েছেন আইনজীবীরা। হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন জানান, হিরো আলমের জামিন আবেদন শুনানিকালে তার স্ত্রী সুমি উপস্থিত ছিলেন।

সুমি আদালতকে বলেন, ‘নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে স্বামীর বিরুদ্ধে মামলা হয়। এখন আমি স্বামীর সঙ্গে ঘর-সংসার করব। তাকে জামিন দেয়া হোক।’ শুনানির সময় আদালতে হিরো আলম এবং তার দুই সন্তানও উপস্থিত ছিলেন। তবে, বিচারক তার কোনো বক্তব্য শোনেননি।

এর আগে গত ২৫ মার্চ আপসনামা জমা দিয়ে আইনজীবীর মাধ্যমে হিরো আলমের জামিন আবেদন করেন স্ত্রী সুমি। কিন্তু, আদালত সেদিন তাকে জামিন দেননি। শুনানিকালে হিরো আলম, স্ত্রী সুমি ও শ্বশুর সাইফুল ইসলামকে ভর্ৎসনা করেন বিচারক। একইসঙ্গে ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজিরের নির্দেশ দেন।

আইনজীবী মাসুদুর রহমান জানান, সাইফুল ইসলাম তার জামাতা হিরো আলমের বিরুদ্ধে যৌতুক মামলাটি না চালানোর সিদ্ধান্ত নেন এবং আদালতে এফিডেভিট করেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে, যৌতুকের দাবিতে গত ৫ মার্চ সন্ধ্যায় হিরো আলম স্ত্রী সাদিয়া আক্তার সুমিকে মারধর করেন। পরে শ্বশুর সাইফুল ইসলাম মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় পরদিন সদর থানায় হিরো আলমের বিরুদ্ধে মামলা করলে, পুলিশ তাকে গ্রেফতার করে। এরপর ৭ মার্চ বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর থেকে হিরো আলম কারাগারেই রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App