বিয়ের খবর গুজব

আগের সংবাদ

উড়ে যেতে চান নাজু আখন্দ

পরের সংবাদ

সুবর্ণা-নীলার নাটক প্রচার শুরু

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৮, ২০১৯ , ১:৪৫ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১৮, ২০১৯, ১:৪৫ অপরাহ্ণ

Avatar

গত মঙ্গলবার রাত ৯টা ৩০ মিনিট থেকে বাংলাদেশ টেলিভিশনে প্রচার শুরু হলো বদরুল আনাম সৌদ রচিত ও নির্দেশিত দীর্ঘ ধারাবাহিক নাটক ‘লুকোচুরি লুকোচুরি গল্প’। এই নাটকে আবারো সুবর্ণা মুস্তাফার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছেন এই প্রজন্মের অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। বদরুল আনাম সৌদ জানান প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার একই সময়ে বিটিভিতে নাটকটি নিয়মিতভাবে প্রচার হবে। এই নাটকে সুবর্ণা মুস্তাফার মেয়ের চরিত্রে অভিনয় করছেন নীলাঞ্জনা নীলা। নীলার বাবার চরিত্রে অভিনয় করছেন আজাদ আবুল কালাম।
নাটকটিকে অভিনয় প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা বলেন, যেহেতু অভিনয়ই আমার মূল পেশা তাই ভালো গল্প, ভালো চরিত্র পেলে অবশ্যই আমি অভিনয় করার চেষ্টা করব এবং সেটা রুটিন করেই করব। আমার অন্যান্য ব্যস্ততার মধ্য দিয়ে সৌদের এই নাটকে আমি রুটিন করেই অভিনয় করছি। এই ধারাবাহিকটির গল্প হালকা মেজাজের। সৌদের এ নাটকটি দর্শককে বিনোদিত করতেই নির্মিত হয়েছে। নীলা ভালো অভিনয় করার চেষ্টা করছে। তার এই চেষ্টাটা অব্যাহত রাখুক এটাই আমি চাই।
সৌদের নির্দেশনায় সুবর্ণা মুস্তাফার সঙ্গে নীলা প্রথম অভিনয় করেছিলেন ‘গহীন বালুচর’ সিনেমায়। নাটকটি নিয়ে রচয়িতা ও নির্মাতা বদরুল আনাম সৌদ বলেন, আমার রচিত ও নির্মিত এই ধারাবাহিকটি নিয়ে আমি মোটামুটি আশাবাদী। দর্শকের ভালোলাগার কথা ভেবেই নাটকটি নির্মাণ করছি। ধন্যবাদ এই নাটকে যারা অভিনয় করছেন তাদের প্রত্যেককে।