সরাইলে জিপ গাড়ির চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

আগের সংবাদ

বিয়ের খবর গুজব

পরের সংবাদ

রক্ষা পাচ্ছে এলআরবি

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৮, ২০১৯ , ১:৩৭ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১৮, ২০১৯, ২:৫৯ অপরাহ্ণ

Avatar

অনেক নাটকীয়তার পর ভাঙনের হাত থেকে রক্ষা পাচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড এলআরবি। ব্যান্ডের নাম নিয়ে আর আপত্তি নেই আইয়ুব বাচ্চু পরিবারের।
গতকাল বুধবার এলআরবি ব্যান্ডের ম্যানেজার শামীম আহমেদ জানান, এলআরবির নাম পরিবর্তন হয়ে ‘বালাম এন্ড দ্য লিগেসি’ হচ্ছে না। আমরা এলআরবি নিয়েই সামনের দিকে এগিয়ে যাব। যে সমস্যাগুলো হয়েছিল সেটা ঠিক হয়ে গেছে। এলআরবি নাম নিয়ে বাচ্চু ভাইয়ের পরিবারের কোনো আপত্তি নেই জেনে খুব খুশি হয়েছি। আমরা শিগগিরই সবাই মিলে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করব বিষয়টি। শামীম আরো বলেন, আমাদের প্রাথমিক সিদ্ধান্ত হয়ে গেছে। এখন থেকে পরিবারকে বাদ দিয়ে আর কিছুই হবে না। তাদের সঙ্গে আলোচনা করে গুরুত্বপূর্ণ কাজগুলো করা হবে।
শামীম আহমেদ জানান, প্রাথমিক সিদ্ধান্ত অনুযায়ী এলআরবি এখন যে আয় করবে, তা থেকে একটা অংশ পাবে আইয়ুব বাচ্চুর পরিবার। তবে ডিজিটাল প্ল্যাটফর্মে এলআরবির কনটেন্ট থেকে আইয়ুব বাচ্চুর পরিবার যা পাচ্ছে, তা তারা পাবে।
এলআরবির ভেঙে যাওয়ার খবরটি ভক্তদের মধ্যে বিরূপ প্রভাব ফেলে। আইয়ুব বাচ্চু ও এলআরবির অসংখ্য ভক্ত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই সিদ্ধান্তের সমালোচনা করেন। পরিবারের আপত্তি আর এলআরবির নতুন নামকরণের পর গত মঙ্গলবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন আইয়ুব বাচ্চুর ছেলে আহনাফ তাজওয়ার আইয়ুব।
উল্লেখ্য, ১৯৯০ সালের ৫ এপ্রিল এলআরবি প্রতিষ্ঠা করেন আইয়ুব বাচ্চু।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা