যেকোন মূহুর্তে গ্রেপ্তার হচ্ছেন রুহুল আমিন

আগের সংবাদ

খালেদা জিয়ার লন্ডনে যাওয়ার বিষয়ে কোনো তথ্য নেই : পররাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

আখাউড়ার শীর্ষ মাদক ব্যবসায়ী জনি আটক

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৮, ২০১৯ , ৩:৪৫ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১৮, ২০১৯, ৩:৪৫ অপরাহ্ণ

Avatar

আখাউড়া সীমান্ত এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী জনি জমদ্দার (৩৫) ওরফে জইন্যাকে বিজিবির সহায়তায় আটক করেছে পুলিশ। আটক জনি উপজেলার মোগড়া ইউনিয়নের বাউতলা গ্রামের শাহজাহান জমদ্দারের ছেলে ও মোগড়া ৮ নং ওয়ার্ডের মেম্বার (স্থানীয় বিএনপি নেতা) মোর্শেদ আলমের ভাতিজা। তার নামে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ জনিকে আদালতে সপোর্দ করে। এর আগে বুধবার বিকালে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যদের সহযোগিতায় পুলিশ তাকে আটক করে।
আখউড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আরিফুল আমিন জানায়, জনি সীমান্ত এলাকার ত্রাস। মাদক বিরোধী অভিযান চলাকালেও সে মাদক ব্যবসায় সক্রিয় ছিল। তাকে ধরতে বাউতলা সীমান্ত এলাকায় পুলিশ মাদক বিরোধী অভিযান চালালে সে প্রায় সময়ই অবৈধপথে ভারতে পালিয়ে যেত! সে সম্প্রতি সময়ে ঘটে যাওয়া চুরি ,ডাকাতি ও ছিনতাই ঘটনার সাথেও জড়িত বলে গোপন সংবাদে জানা যায়। স্থানীয় লোকজন জানায়, বাউতলাসহ সীমান্ত এলাকায় এক আতঙ্কেও নাম জনি। এমন কোন হীন কর্ম নেই সে করে না। তার ভয়ে সহজে কেউ মুখ পর্যন্ত খুলতে চাই না। সীমান্ত এলাকায় তার একটি মটর সাইকেল চুরি ও মাদক পাচার বাহিনীও রয়েছে। সে ভারতের ত্রিপুরা রাজ্যেতেও বেশ সক্রিয়। সম্প্রতি সময়ে ত্রিপুরায় মটর সাইকেল চুরিকালে ভারতীয় পুলিশের হাতে তার এক সহযোগি আটক হয়। সীমান্তে মাদক বিরোধী অভিযান চললে সে প্রায় সময়ই ভারতে গিয়ে গা ঢাকা দিত।
বুধবার গোপনে বাড়ি আসলে বিজিবি সদস্যরা তাকে ঘিরে রাখে। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহামেদ নিজামী বলেন, আমার এলাকায় মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।