‘বিশ্বকাপে শুধু অংশগ্রহণ নয়, সবাই জেতার জন্যই যায়’

আগের সংবাদ

সড়ক দুর্ঘটনায় আহত স্পর্শিয়া

পরের সংবাদ

তিনদিনের রিমান্ডে সেই ‘ট্যাটু বাদশাহ’

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৭, ২০১৯ , ৬:২৮ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১৭, ২০১৯, ৬:২৮ অপরাহ্ণ

Avatar

নারীর শরীরে ট্যাটু আঁকার অশ্লীল ভিডিও তৈরি এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইন্টারনেটে প্রকাশ করার অভিযোগে তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশাহ ট্যাটু নামে এক যুবককে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ বুধবার (১৭ এপ্রিল) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় রাজধানীর রমনা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমান তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন ও তার ফেসবুক আইডি এবং পেজটি (ট্যাটু স্টুডিও নিউমার্কেট) জব্দ করা হয়। ওই ভিডিওতে থাকা মেয়েটিকেও খুঁজছে পুলিশ।

ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, সম্প্রতি এক নারীর অর্ধউলঙ্গ শরীরের নিম্নাংশে একজন পুরুষ বিভিন্ন রকম তামাশা ও শরীরে হাত দিয়ে ম্যাসেজ করে বাংলায় কুরুচিপূর্ণ কথা বলায় ভিডিওটি ভাইরাল হয়। তরিকুল বাদশাহ্ তার নিজস্ব ট্যাটু স্টুডিও নিউমার্কেট ফেসবুক পেজে সেগুলো অশ্লীল পর্নো ভিডিও বানিয়ে প্রকাশ করেছে। সম্প্রতি এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়। অনেকেই এই ভিডিও শেয়ার করে এবং অনলাইনে অনেকেই এর বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা গড়ে তোলার জন্য মন্তব্য করেন।