×

জাতীয়

কুড়িগ্রামে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০১৯, ০৭:৫৫ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় স্বামীর ছুরিকাঘাতে রাহেলা বেগম (৩৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পালাতক রয়েছেন। এ ঘটনায় সকালে রাহেলার ভাই আবু তালেব মিয়া বাদী হয়ে ইসলাম আলীকে আসামি করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার সেনের খামার এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। রাহেলা নাগেশ্বরী উপজেলার সেনের খামার এলাকার ইসলাম আলীর স্ত্রী।

মামলা সূত্রে জানা যায়, নাগেশ্বরী উপজেলার পশ্চিম পায়রাডাঙ্গা সেনের খামার এলাকার আকবর আলীর মেয়ে রাহেলার সঙ্গে ১৮ বছর আগে বিয়ে হয় একই গ্রামের ইজ্জত উল্লাহর ছেলে ইসলাম আলীর সঙ্গে। তাদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে রাতের খাবার শেষে পাশের ঘরে ঘুমিয়ে পড়েন ছেলে আল আমিন (১৭), আল মঈন (৭) ও মেয়ে জেসমিন (১৩)। ভোর ৪টার দিকে হঠাৎ তারা মায়ের চিৎকার শুনে ঘুম থেকে উঠে ছেলে-মেয়েরা ছুটে যায় মা-বাবার ঘরে। এ সময় তারা দেখতে পান বাবা ইসলাম তাদের মা রাহেলাকে ছুরিকাঘাত করে দ্রুত দরজা খুলে পালিয়ে যাচ্ছেন। আর রাহেলার মরদেহ মেঝে পড়ে রয়েছে।

নাগেশ্বরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির উল ইসলাম চৌধুরী জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App