নুসরাতের ভাইকে ব্যাংকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী

আগের সংবাদ

নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার

পরের সংবাদ

সাভারে পুকুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৫, ২০১৯ , ৭:১১ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১৫, ২০১৯, ৭:১১ অপরাহ্ণ

Avatar

সাভারের মজিদপুর এলাকার একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মরদেহের প্যান্টের পকেট থেকে পাঁচ পিস ইয়াবা ও এক বোতল মদ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার বিকেলে সাভারের মজিদপুর এলাকার প্রথমবাড়ী বাইতুল হেরা জামে মসজিদের পাশের পুকুর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

তার নাম মোহাম্মদ ইয়াহিয়া (২৮)। তিনি কক্সবাজারের চকরিয়ার আজিজনগর সাহারবিল গ্রামের মো. তৌফিকুর রহমানের ছেলে। ইয়াহিয়া স্ত্রীকে নিয়ে মজিদপুর এলাকায় ভাড়া থেকে রং মিস্ত্রির কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

সাভার মডেল থানা পুলিশের ওসি এএফএম সায়েদ বলেন, বিকেলে সাভার পৌর মজিদপুর এলাকার বাইতুল হেরা জামে মসজিদের পাশের পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের পর জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওসি আরও বলেন, মরদেহের প্যান্টের পকেট থেকে পাঁচ পিস ইয়াবা ও এক বোতল মদ উদ্ধার করা হয়েছে। তবে মোহাম্মদ ইয়াহিয়া মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কিনা জানাতে পারেনি পুলিশ।