আটশ কোটি টাকা নিয়ে উধাও ইউনাইটেড এয়ার

আগের সংবাদ

খাগড়াছড়ির দীঘিনালায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

পরের সংবাদ

রাজবাড়ীতে ট্রাক চাপায় রিকশাচালক নিহত

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৩, ২০১৯ , ১২:২০ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১৩, ২০১৯, ১২:২০ অপরাহ্ণ

Avatar

রাজবাড়ী রেলগেট হাসপাতাল সড়কে বালুভর্তি ট্রাক চাপায় সুব্রত সরকার (৩৫) নামে এক বাক প্রতিবন্ধী রিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ছাবিনা ইয়াসমিন (৪০) নামে এক যাত্রী।

ঘটনাস্থল থেকে ট্রাকের হেলপার আলাউদ্দিনকে (৩৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ট্রাকটি চালকের পরিবর্তে ওই হেলপার চালাচ্ছিল বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুব্রত জেলা শহরের সজ্জনকান্দা কাহাড় পাড়া এলাকার নারায়ণ চন্দ্রের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনার পর এলাকাবাসী ওই রিকশাচালক ও যাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রিকশাচালক সুব্রত মারা যান।

সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক যুবায়ের বলেন, দুর্ঘটনায় রিকশাচালকের মাথা, ঘাড় ও মুখে প্রচণ্ড আঘাত পেয়েছেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

রাজবাড়ী সদর থানার ডিউটি অফিসার কিরণ চন্দ্র মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকসহ হেলপারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তটি চলছে।