ঢালিউডে নিউইয়র্ক মাতালেন সানি লিওন

আগের সংবাদ

'সবার জন্য সম্মানজনক কাজ নিশ্চিতে জোর দিয়েছে সরকার'

পরের সংবাদ

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর নিউইয়র্কস্থ কনস্যুলেট জেনারেল পরিদর্শন

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৩, ২০১৯ , ২:০০ পূর্বাহ্ণ | আপডেট: এপ্রিল ১৩, ২০১৯, ২:০০ পূর্বাহ্ণ

শামীম আহমেদ

শামীম আহমেদ

যুক্তরাষ্ট্র প্রতিনিধি নিউইয়র্ক থেকে

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেলএমপি, ১১ এপ্রিল নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শন করেন। কনসাল জেনারেল মিজ্ সাদিয়া ফয়জুননেসা সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা তাঁকে স্বাগত জানান।
কনস্যুলেটের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে প্রতিমন্ত্রী প্রবাসীদের কনস্যুলার সেবা ও সার্বিক কল্যাণ নিশ্চিতকরণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের দৃঢ় প্রতিজ্ঞার কথা উল্লেখ করেন। কনস্যুলেট এর আওতাধীন বিপূল সংখ্যক প্রবাসীদের জন্য আন্তরিকতার সাথে কনস্যুলেট সেবা প্রদান এর কথা উল্লেখ করে প্রতিমন্ত্রী কনস্যুলেট এর কর্মকর্তা ও কর্মচারীগণকে প্রশংসা করেন। জনাব রাসেল কনস্যুলেট এর বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন এবং কনস্যুলার সেবাপ্রার্থী অপেক্ষমান প্রবাসীদের সাথে কথা বলেন, এবং তাদের অনেকের হাতে বাংলাদেশের পাসপোর্ট ও অন্যান্য কনস্যুলার ডকুমেন্টস হস্তান্ত করেন। এসময় সেবাপ্রার্থী প্রবাসীরা সাম্প্রতিককালে কনস্যুলার সেবার মানের ব্যাপক উন্নতির কথা প্রতিমন্ত্রীকে জানান। এসময় তিনি তাঁর বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ করে ক্রীড়া ক্ষেত্রে দেশে ও আন্তর্জাতিক পর্যায়ে যে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে তা তুলে ধরেন।
উল্লেখ্য, নিউইয়র্কে ক্রীড়া ও যুব উন্নয়ন এর সাথে সম্পৃক্ত স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা এবং বাংলাদেশ স্পোর্টস ফাউন্ডেশন এর নেতৃবৃন্দও এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রতিমন্ত্রী জাতিসংঘে ইয়ুথ ফোরাম ২০১৯ এর সম্মেলনে অংশগ্রহণের জন্য বর্তমানে নিউইয়র্কে অবস্থান করছেন।