অধ্যক্ষ সিরাজের নির্দেশেই নুসরাতকে পুড়িয়ে হত্যা : পিবিআই

আগের সংবাদ

রাজধানীর মোহাম্মদপুরে নারীর মরদেহ উদ্ধার

পরের সংবাদ

টাঙ্গাইলে স্বামীকে আটকে পোশাককর্মীকে গণধর্ষণ

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৩, ২০১৯ , ৩:১৮ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১৩, ২০১৯, ৩:১৮ অপরাহ্ণ

Avatar

টাঙ্গাইলে স্বামীকে আটকে রেখে এক পোশাককর্মীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার মধ্যরাতে পৌর শহরে এ ঘটনার পর ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে ওই নারীকেও উদ্ধার করা হয়েছে।

নির্যাতনের শিকার পোশাকর্মীর স্বামী জানান, তিনি পেশায় রড মিস্ত্রী এবং তার স্ত্রী স্থানীয় একটি পোশাক কারাখানায় কাজ করেন। শুক্রবার রাত ১০টার দিকে কালিহাতি থেকে বাসে এসে শহরের নতুন বাসস্ট্যান্ডে নামেন তারা।

তিনি বলেন, এ সময় কয়েকজন যুবক তাদের জোর করে ধরে নিয়ে যায়। এরপর কয়েকজন তাকে আটক করে তার স্ত্রীকে ধর্ষণ করে। এক পর্যায়ে রাত ১টার দিকে কৌশলে পালিয়ে সদর থানায় যান তিনি।

ওই নারীর স্বামী জানান, এরপরই অভিযান চালিয়ে তার স্ত্রীকে একটি পরিত্যক্ত একটি স্কুল ঘরের পাশ থেকে উদ্ধার করা হয়। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল সদর ওসি সায়েদুর রহমান বলেন, স্বামীকে আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে ওই নারীকে গণধর্ষণ করা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

টাঙ্গাইল জেনালের হাসপাতালের তত্ত্বাবধায়ক নারায়ণ চন্দ্র সমকালকে জানান, মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার ফল পাওয়ার পর বিস্তারিত জানানো যাবে।