রাজধানীর মোহাম্মদপুরে নারীর মরদেহ উদ্ধার

আগের সংবাদ

রেইফারের অধীনে উইন্ডিজ

পরের সংবাদ

গোপন বার্তায় কেল্লাফতে

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৩, ২০১৯ , ৪:৩৪ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১৩, ২০১৯, ৪:৩৪ অপরাহ্ণ

Avatar

রিয়াল মাদ্রিদের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে গোল করেছিলেন ডাচ্ ক্লাব আয়াক্সের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডেভিড নেরেস। অবিস্মরণীয় সেই ম্যাচটি ডাচ্ জায়ান্টরা জিতেছিল ৪-১ ব্যবধানে। পরশু কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসের বিপক্ষে প্রথম লেগেও নজরকাড়া এক গোল করেছেন তরুণ এই ফরোয়ার্ড। তাই তাকে নিয়ে বর্তমানে আলোচনা তুঙ্গে। আলোচনার কেন্দ্রে থাকা ডেভিড নেরেসের প্রেমের বিষয়টিও তাই ফুটবলপ্রেমীদের মধ্যে গুরুত্ব পাচ্ছে। জার্মান মডেল কিরা উইনোনার সঙ্গে প্রেম চলছে নেরেসের। দুজনার সম্পর্কের শুরুটাও হয়েছে রোমান্টিকভাবে। ইনস্টাগ্রামে একটি মাত্র গোপন বার্তা দিয়েই উইনোনাকে প্রেমের ফাঁদে ফেলেছেন নেরেস। এখন তাদের প্রেম যেন সোনায় সোহাগা।
ডাচ্ গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নেরেস জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের বদৌলতেই প্রেম হয়েছে তাদের। শুরুতে উইনোনার অ্যাকাউন্ট দেখে তাকে একটি বার্তা পাঠিয়েছিলেন তিনি। তাতেই কেল্লাফতে। বার্তায় কী এমন লেখেছিলেন নেরেস, যে একবারের চেষ্টায়ই উইনোনার মতো সুন্দরীকে কাবু করে ফেলেছেন? অসাধারণ কিছু লেখেননি ব্রাজিলিয়ান তারকা। বলেছিলেন, আমি নেরেস, আমার কাছে এসো। ব্যস হয়ে গেল। তারা এখন ছুটিয়ে প্রেম করছেন। প্রায়শই বিভিন্ন জায়গায় নেরেসের সঙ্গে ঘুরতে যান উইনোনা, নিজের অ্যাকাউন্টে ব্রাজিলিয়ান সেনসেশনের সঙ্গে ছবিও শেয়ার করেন। যেন তারাই এখন প্রেম জগতের সেরা জুটি।
চলতি মৌসুমে ২২ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দারুণ ছন্দে আছেন। আয়াক্সের হয়ে ২৬ ম্যাচে খেলে ১৬ গোলে অবদান রেখেছেন তিনি। এর মধ্যে ৮টি করে গোল ও অ্যাসিস্ট রয়েছে তার নামের পাশে। প্রতি গোলের পেছনের তার সময় ব্যয় হয়েছে ২১১ মিনিট করে। ব্রাজিলের হয়ে তিনি খেলেছেন একটি মাত্র ম্যাচে। চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ৩-১ গোলে জেতা ওই ম্যাচটিতে একটি অ্যাসিস্ট করেছিলেন তিনি।