×

জাতীয়

রাজধানীর পুলিশ ব্যারাক থেকে কনস্টেবলের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০১৯, ০৭:০৬ পিএম

রাজধানীর পুলিশ ব্যারাক থেকে কনস্টেবলের মরদেহ উদ্ধার

রাজধানীর মিরপুর পুলিশ অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) ব্যারাক থেকে রাকিবুল হাসান (২২) নামে এক কনস্টেবলের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে ব্যারাকের নিজ কক্ষের বিছানা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা, কনস্টেবল রাকিব ঘুমন্ত অবস্থায় হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

এ ব্যাপারে কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) কুদ্দুস ব্যাপারী জানান, গতকাল রাত ১২টা পর্যন্ত ডিউটিতে ছিলেন কনস্টেবল রাকিব। ডিউটি শেষ করে ব্যারাকে ফিরে ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালেও তার ডিউটি ছিল। কিন্তু নির্ধারিত সময়ে ডিউটিতে না যাওয়ায় তার খোঁজ করা হয়।

এরপর অন্য সহককর্মীরা তার কক্ষে গিয়ে রাকিবকে বিছানায় ঘুমন্ত অবস্থায় দেখতে পান। তখন ধাক্কা দিলও কোনো সাড়া শব্দ না পাওয়ায় তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। কিন্তু চিকিৎসক জানায় রাকিব আগেই মৃত্যুবরণ করেছেন।

রাকিবের সুরতাহাল প্রতিবেদনের বরাত দিয়ে এসআই কুদ্দুস বলেন, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ঘুমন্ত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাকিব মারা গেছেন।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App