×

জাতীয়

মাগুরায় হাসপাতালে আগুন, বৃদ্ধের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০১৯, ১০:৪০ পিএম

মাগুরায় হাসপাতালে আগুন, বৃদ্ধের মৃত্যু

ছবি: সংগৃহীত

মাগুরায় ২৫০ শয্যা হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় হাসপাতালে চিকিৎসাধীন অলিয়ার রহমান (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এতে রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আজ বৃহস্পতিবার বিকালে শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে এক্স-রে বিভাগের যন্ত্রপাতির ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের নার্স সাহিদা জাহান তুলি, রোগীর দর্শনার্থী আলমগীর হোসেনসহ আরও অনেকে জানান, হাসপাতালের নিচতলায় এক্স-রে বিভাগে শর্টসার্কিটের ঘটনা ঘটে। এতে ধোঁয়া ছড়িয়ে পড়লে হাসপাতালের দোতলা ও তিনতলায় রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক অমর প্রসাদ, এ সময় আতঙ্কগ্রস্ত রোগীদের সঙ্গে হৃদরোগ ও শ্বাসতন্ত্রের রোগে আক্রান্ত অলিয়ার রহমান নামে ওই বৃদ্ধ রোগীও তিনতলা থেকে নেমে আসেন। তাকে আবার উপরে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. বিকাশ বিশ্বাস বলেন, ঘটনার পরপর দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে হার্ট অ্যাটাকের কারণে এক রোগীর মৃত্যু হলেও অগ্নিকাণ্ডের সঙ্গে তার মৃত্যুর কোনো সম্পর্ক নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App