সাবেক মন্ত্রী লালু প্রসাদের জামিন আবেদন প্রত্যাখ্যান

আগের সংবাদ

ফের ভাইরাল উর্বশী!

পরের সংবাদ

তথ্যমন্ত্রীর বিরুদ্ধে মামলা করবেন হিনা রাব্বানি

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১০, ২০১৯ , ৮:৫৫ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ১০, ২০১৯, ৮:৫৫ অপরাহ্ণ

Avatar

তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরীর বিরুদ্ধে মানহানি মামলা করবেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) এমপি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিনা রাব্বানি খার। তাকে বিদ্যুত চোর বলে অভিযুক্ত করার জন্য এ মামলা করবেন বলে খবর দিয়েছে অনলাইন ডন।

হিনা রাব্বানি খার পাঞ্জাবের একটি সংরক্ষিত আসন থেকে নির্বাচিত পার্লামেন্ট সদস্য। তিনি বুধবার একটি বিবৃতি দিয়েছেন। এতে তিনি বলেছেন, ক্ষমতাসীন পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) বিরোধী দলীয় নেতাদের চরিত্র হননের কৌশল নিয়েছে। কারণ, তারা সরকার গঠনের পর থেকে কিছু দিতে ব্যর্থ হয়েছে।

এর আগে মন্ত্রীপরিষদের এক বৈঠক শেষে সংবাদ সম্মেলন করেন ফাওয়াদ চৌধুরী। তিনি অভিযোগ করেন, গ্যাস ও বিদ্যুত চুরির সঙ্গে জড়িত বিরোধী দলীয় অনেক সদস্য।

এ সময় তিনি বিশেষ করে পিপিপির হিনা রাব্বানি খার এবং পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএলএন) এমপি শেখ রোহালে আসগারের নাম উল্লেখ করেন।

তথ্যমন্ত্রী দাবি করেন, হিনা রাব্বানি খার বিদ্যুত চুরির একটি ঘটনায় জড়িত। দুই বছর তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিতে আদালতের স্থগিতাদেশ রয়েছে।

জবাবে তথ্যমন্ত্রী ফাওয়াদকে সতর্ক করেছেন হিনা রাব্বানি খার। তিনি বলেছেন, বিরোধী দলীয় সদস্যদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনবেন না। এমন বক্তব্য দেয়ার আগে তাকে ভাবার পরামর্শও দেন তিনি।