মেহেন্দিগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আ’লীগ নেতাসহ আহত ২

আগের সংবাদ

বোরহানউদ্দিনে টুটুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

পরের সংবাদ

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ নিহত ১০

প্রকাশিত হয়েছে: এপ্রিল ৮, ২০১৯ , ১০:৪৫ পূর্বাহ্ণ | আপডেট: এপ্রিল ৮, ২০১৯, ২:১২ অপরাহ্ণ

Avatar

মালয়েশিয়ায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩৪ জন। আহতদের চিকিৎসার জন্য কাজাং, সার্ডাং ও পুত্রাজায়াসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এ খবর জানিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম দ্য স্টার অনলাইন।

তাৎক্ষণিকভাবে নিহত বাংলাদেশিদের পরিচয় জানা যায়নি। জানা যায়নি দুর্ঘটনার কারণও। কারণ খুঁজে বের করতে তদন্ত দল গঠন করেছে মালয়েশিয়া কর্তৃপক্ষ।

তারা বলছে, গত রোববার একেএল ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের এমএএস কার্গো, জালান এস ৮ পেকেলিলিংয়ের পাশে এই দুর্ঘটনা ঘটে। বাসটি নীলাই ও নেগরি সেম্বিলান এলাকা থেকে বিদেশি শ্রমিকদের নিয়ে তাদের কর্মস্থলের দিকে আসছিল।

শ্রমিক বহনকারী ওই বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে স্থানীয় বাসচালকসহ ঘটনাস্থলেই আটজন নিহত হন। পরে সার্ডাঙ্গ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় রাত ১১টার দিকে মারা যান আরও দুজন।

দুর্ঘটনার সময় বাসটিতে মোট ৪৩ জন শ্রমিক ছিল। তারা এমএএস কার্গোতে চুক্তি ভিত্তিক কাজ করতেন।

রবিবার ওই দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে ছুটে যায় স্থানীয় দমকল ও উদ্ধারকারী দলের সদস্যরা। তারা বাসের বিভিন্ন অংশ কেটে হতাহতদের বের করে আনেন বলে জানিয়েছে স্থানীয় ওই সংবাদ মাধ্যম।