দখিনে তরমুজের বাম্পার ফলন

আগের সংবাদ

দূষণর দখলের কবলে কীর্তনখোলা

পরের সংবাদ

ফের নির্বাচিত কিরণ

প্রকাশিত: এপ্রিল ৭, ২০১৯ , ৩:১০ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০১৯ , ৩:১০ অপরাহ্ণ

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে গতকাল এএফসির কংগ্রেস নির্বাহী কমিটির নির্বাচন হয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ আবারো ফিফা ও এএফসির কমিটিতে নির্বাচিত হয়েছেন। এ দিন ভোটের লড়াইয়ে জিতে নির্বাচিত হয়েছেন ফিফা কাউন্সিল মেম্বার এবং এএফসির নির্বাহী কমিটিতে জিতেছেন নারী প্রতিনিধি হিসেবে।
টানা দ্বিতীয়বারের মতো ফিফার কাউন্সিল সদস্যও নির্বাচিত হয়েছেন কিরণ। তাই বাফুফে নির্বাহী কমিটি, স্ট্যান্ডিং কমিটি ও মেয়েদের ফুটবল কমিটির সদস্য এবং নারী ও পুরুষ জাতীয় দলের সব খেলোয়াড়রা এই সাফল্যে তাকে অভিনন্দন জানান। কুয়ালালামপুর থেকে কিরণের বিজয়ের কথা নিশ্চিত করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। দুটি পদেই আগে নির্বাচিত হিসেবে ছিলেন মাহফুজা আক্তার কিরণ। গত বছরের আগস্ট থেকে দক্ষিণ-পশ্চিম এশিয়ান ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন কিরণ। এএফসি ও ফিফাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেছেন, সবার আগে আমি ধন্যবাদ জানাতে চাই এএফসি ও ফিফায় থাকা আমার ফুটবল পরিবারের সদস্যদের, যারা আমাকে এই দিনটি উপহার দিয়েছেন এবং আমার কঠিন সময়ে পাশে থেকে লড়াই করেছেন।
তিনি আরো বলেছেন, বড় ভাইয়ের মতো আমাকে সমর্থন ও দেখভাল করায় সম্মানিত এএফসি প্রেসিডেন্ট শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফাকে আন্তরিক ধন্যবাদ জানাই। এ ছাড়া ধন্যবাদ জানাচ্ছি আমার পরামর্শক বাফুফে ও সাফ প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিনকে, যিনি একজন মাহফুজা আক্তার কিরণকে গড়ে তুলেছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই দিনটি উৎসর্গ করেছেন কিরণ, এই দিনটি আমি উৎসর্গ করতে চাই একজন মহান নারীকে- বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, নারীশক্তির জন্য তিনি সত্যিকারের অনুপ্রেরণা ও রোল মডেল। মাহফুজা আক্তার কিরণ ছাড়াও যারা এশিয়া থেকে ফিফার কাউন্সিল মেম্বার হয়েছেন, হে দু ঝাওচিয়া (চীন), প্রফুল প্যাটেল (ভারত), কো জো তাশিমা (জাপান), মারিয়ানো আরানেতা (ফিলিপাইন) ও সাউদ আজিজ মোহান্নাদি (কাতার)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়