বাঘাইছড়িতে সন্ত্রাসী হামলায় হতাহত পরিবারের মাঝে সিইসির অনুদান প্রদান

আগের সংবাদ

দেবকেই পছন্দ

পরের সংবাদ

পহেলা বৈশাখ উদযাপনে স্যামসাংয়ের মন মাতানো অফার

প্রকাশিত হয়েছে: এপ্রিল ৭, ২০১৯ , ৪:৫৫ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ৭, ২০১৯, ৪:৫৫ অপরাহ্ণ

Avatar

বাংলা নববর্ষ আনন্দময়তায় উদযাপন করতে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ গ্রাহকদের জন্য “বৈশাখী ম্যালা অফার” শীর্ষক একটি আকর্ষণীয় কনজ্যুমার ক্যাম্পেইন নিয়ে এসেছে। এই অফারটি স্যামসাং এর অনুমোদিত শোরুমগুলোতে পুরো এপ্রিল মাস জুড়ে চলবে।

এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা যেকোন স্যামসাং টিভি ক্রয়ে ১০০,০০০ টাকা পর্যন্ত টিভি ক্যাশব্যাক অফার এবং ৩৫,০০০ টাকা পর্যন্ত টিভি এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন। কিউএলইডি টিভি ক্রয়ে গ্রাহকরা বিনাম‚ল্যে পাবেন একটি স্যামসোং গ্যালাক্সি এস১০+ স্মার্টফোন এবং ৭৫ ইি ইউএইচডি টিভি ক্রয়ে গ্রাহকরা বিনাম‚ল্যে পাবেন একটি স্যামসোং গ্যালাক্সি এস১০ স্মার্টফোন। অপরদিকে, ফোরকে রিয়েল ইউএইচডি টিভি ক্রয়ে গ্রাহকরা স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ৫০,০০০ টাকা পর্যন্ত জিতে নিতে পারবেন।

এছাড়াও কোন গ্রাহক যদি টিভি, রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিন এর মধ্যে যেকোন দুটি অ্যাপ্লায়েন্স এক সাথে ক্রয় করেন তাহলে তারা নিশ্চিত ৫% ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। আর যদি তিনটি অ্যাপ্লায়েন্স একসাথে ক্রয় করা হয় তাহলে নিশ্চিত ৮% ক্যাশব্যাক এর সুবিধা থাকছে।

নির্ধারিত রেফ্রিজারেটর এবং মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ে গ্রাহকরা পাবেন গিফট বক্স এবং ক্যাশব্যাক অফার। এছাড়াও নির্ধারিত এয়ার কন্ডিশনার ক্রয়ে থাকছে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার, নির্ধারিত রেফ্রিজারেটর ক্রয়ে থাকছে ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং নির্ধারিত ওয়াশিং মেশিন ক্রয়ে থাকছে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ফ্রি ভ্যাক্যুম ক্লিনার।

এই ক্যাম্পেইন সম্পর্কে স্যামসাং বাংলাদেশ এর কনজ্যুমার ইলেকট্রনিক্স এর হেড অফ বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “ধর্ম বর্ণ নির্বিশেষে বিশ্বব্যাপী বাঙালীদের প্রাণের উৎসব হলো পহেলা বৈশাখ। পুরাতনকে বিদায় জানিয়ে নতুনকে সাদরে আমন্ত্রণ জানানোর উৎসব এটি। আর এই উৎসব আনন্দে আরো নতুন মাত্রা যোগ করতেই আমরা গ্রাহকদের জন্য এই আকর্ষণীয় অফারগুলো নিয়ে এসেছি। আমাদের সকল গ্রাহকদের জানাই ‘শুভ নববর্ষ’।”