×

আন্তর্জাতিক

ফের বিশ্বসেরা সিঙ্গাপুর এয়ারলাইন্স

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০১৯, ১০:০৩ পিএম

ফের বিশ্বসেরা সিঙ্গাপুর এয়ারলাইন্স

ছবি: সংগৃহীত

সিঙ্গাপুর এয়ারলাইন্সকে আবারও বিশ্বসেরা এয়ারলাইন্স হিসেবে স্বীকৃতি দিয়েছে বিশ্বখ্যাত মার্কিন ট্রাভেল কোম্পানি ট্রিপ-অ্যাডভাইজার। এ নিয়ে ধারাবাহিকভাবে দ্বিতীয়বারের মতো এয়ারলাইন্সটি এই খ্যাতি অর্জন করেছে।

বিশ্বসেরা খ্যাতি অর্জনে আনন্দিত হয়ে সিঙ্গাপুর এয়ারলাইন্সের নির্বাহী পরিচালক (সিইও) গোহ চোন পং বলছেন, আমরা বিশ্বের সবচেয়ে সেরা এয়ারলাইন্স হওয়ার মতো মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়ে খুবই আনন্দিত। একইসঙ্গে বিশ্বে ধারাবাহিকভাবে এ অর্জন আমরা ধরে রাখতে চাই।

বিবৃতিতে তিনি বলেন, আমরা আমাদের গ্রাহকদের তাদের চলমান সহায়তার জন্য ধন্যবাদ জানাই। সেইসঙ্গে আমাদের স্টাফদেরও ধন্যবাদ জানাতে চাই। যারা আমাদের গ্রাহকদের সর্বোত্তম ভ্রমণ অভিজ্ঞতা দিয়ে থাকেন।

এদিকে, ট্রিপ-অ্যাডভাইজার ফ্লাইট, ক্রুজ অ্যান্ড কারের প্রেসিডেন্ট ব্রায়ান সল্টজবার্গ সিঙ্গাপুর এয়ারলাইন্সকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, ট্রাভেলারদের পছন্দে আবারও বিশ্বসেরা এয়ারলাইন্স হওয়ায় সিঙ্গাপুর এয়ারলাইন্সকে অভিনন্দন জানাই।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী ট্রাভেলারদের প্রিয় এয়ারলাইন্স হিসেব করে বিশ্ব সম্প্রদায়ের পর্যালোচনা তথ্যের ভিত্তিতে প্লেন সংস্থাগুলোকে এ স্বীকৃতি দেওয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App