×

জাতীয়

প্রধানমন্ত্রীর সঙ্গে শ্যাম বেনেগালের সাক্ষাৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০১৯, ১০:৫২ পিএম

প্রধানমন্ত্রীর সঙ্গে শ্যাম বেনেগালের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে নির্মাতা শ্যাম বেনেগালের সাক্ষাৎ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারতের বরেণ্য চলচ্চিত্র পরিচালক ও নির্মাতা শ্যাম বেনেগাল। আজ বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ‘গণভবনে’ তাদের এ সাক্ষাৎ হয়।

পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি জানান, বৈঠকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে যে বায়োপিক নির্মাণ করা হবে তার বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়।

সাক্ষাতকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. গওহর রিজভী, প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানার ছেলে ও আওয়ামী লীগের গবেষণা সেল সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক ববি, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, তথ্য সচিব আবদুল মালেক, বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা নায়ক আলমগীর, পীযুষ বন্দ্যোপাধ্যায়, বাংলাদেশে নিযুক্ত ভারতের হাই কমিশনার রিভা গাঙ্গুলী দাস।

এর আগে সোমবার (১ এপ্রিল) রাতে চারদিনের সফরে ঢাকায় আসেন শ্যাম বেনেগাল।

বঙ্গবন্ধুর জীবনী নিয়ে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় বায়োপিকটি নির্মিত হবে। আশা করা হচ্ছে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে চলচ্চিত্রটি মুক্তি পাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App